Main Menu

দলীয় মনোনয়ন না পেলেও দলের বড় অংশ আমার পক্ষে কাজ করছে–সবুজ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:
নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে কোম্পানীগঞ্জ উপজেলার ১১নং ওয়ার্ডে সদস্য পদে সিএনজি অটোরিক্সা প্রতীকে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আকরাম উদ্দিন চৌধুরী সবুজ। তিনি রোববার সন্ধ্যায় বসুরহাটের একটি চাইনিজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে এমন প্রত্যাশা করেন। সবুজ চৌধুরী বলেন, জীবনে কখনো আওয়ামী লীগের রাজনীতির বাহিরে যাইনি। সারা জীবন এ দলের জন্য শ্রম-ঘাম দিয়েছি। বসুরহাট পৌরসভার প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। কখনো জনগনের বাহিরে ছিলাম না। ভবিষ্যতেও জনগনের সাথে থাকতে চাই। তিনি বলেন, আমার জনপ্রিয়তায় ভীত হয়ে একটি মহল ভোটারদের মাঝে দলীয় সমর্থনের বিভ্রান্তি ছড়াচ্ছে। আমার দল এ পদে কোন মনোনয়ন না দেয়ায় আমি দলীয় মনোনয়ন না পেলেও দলের বড় অংশ আমার পক্ষে কাজ করছে। এতে করে আমার এলাকার জনপ্রতিনিধি ভোটাররা আমাকে মনোবল যোগাচ্ছে।
এ প্রসঙ্গে তিনি আরও বলেন, আমি কখনো বিএনপি করিনি বা জাসদ থেকেও আসিনি। আমি জন্মগতভাবেই আওয়ামী লীগ করে আসছি। দলীয় পরিচয়ে কখনো কোন সুযোগ-সুবিধা ভোগ করিনি। জীবনের শেষ প্রান্তে এসে জনগনের সেবা করার মানষিকতা নিয়ে জেলা পরিষদের সদস্য পদে প্রার্থী হয়েছি।
তিনি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন, প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, জনপ্রতিনিধি ভোটার, রাজনৈতিক মহল ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
রোববার সন্ধ্যায় স্থানীয় ফুড গার্ডেন রেস্টুরেন্টে্ আয়োজিত সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, দৈনিক নোয়াখালী প্রতিদিন সম্পাদক রফিকুল আনোয়ার, সুবর্নচর প্রতিনিধি ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী কন্ঠের সম্পাদক মাঈন উদ্দিন আহমেদ সেলিম, যুগান্তরের প্রতিনিধি মোঃ জাফর উল্যাহ, জনতার প্রতিনিধি এহসানুল আলম খসরু, ডিজিটাল নোয়াখালী ডটকমের সম্পাদক ইকবাল হোসেন মজনু, আমাদের সময় প্রতিনিধি প্রশান্ত সুভাষ চন্দ, ইনকিলাব প্রতিনিধি আনোয়ার তোহা, মানবজমিন প্রতিনিধি নাজিম উদ্দিন খোকন, আজকালের খবর প্রতিনিধি হাসান ইমাম রাসেল, মানবকন্ঠের প্রতিনিধি মোঃ শরফুদ্দিন শাহীন, নয়াদিগন্তের প্রতিনিধি ফরিদ উদ্দিন রাশেদ, সমকাল প্রতিনিধি তবিবুর রহমান টিপু, আমাদের নোয়াখালী সম্পাদক গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিদিনের সহকারী সম্পাদক মোঃ নাজিম উদ্দিন নিজাম, সচিত্র নোয়াখালীর প্রতিনিধি কায়ছার হামিদ পাপ্পু, সংগ্রাম প্রতিনিধি হেলাল উদ্দিন, মোহনা টিভির প্রতিনিধি আবদুল মন্নান এবং নিউজ ডন প্রতিনিধি আরমান চৌধুরী প্রমূখ।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *