Main Menu

ফেনীতে জমকালো আয়োজনে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্ধোধন

সৈয়দ মনির আহমদ>>>
ফেনীতে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার রাতে শহরের খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেশিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আমিন উল আহসান ।
ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি দেবময় দেওয়ান’র সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।
ফেনী জেলা প্রশাসক মো. আমিন উল আহসান বলেন, তরুন সমাজকে যত বেশী খেলায় রাখা যাবে, ততবেশী মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদকে সমাজ থেকে রুখতে পারবো। তরুণরা যেন বিপদগামী না হয় সেজন্য অভিভাবকদের সচেতন হতে হবে। অভিভাবকরা তাদের সন্তানদের পড়ালেখার পাশাপাশি শিল্প, সংস্কৃতি ও খেলাধুলায় উৎসাহিত করতে হবে।
টুর্ণামেন্টে চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবন, ব্রাক্ষনবাড়ীয়া, চাঁদপুর, কক্সবাজার, কুমিল্লা, নোয়াখালী, লক্ষিপুর ও ফেনী জেলা দল অংশগ্রহণ করছেন। উদ্বোধনী খেলায় ব্রাহ্মণবাড়িয়া জেলা দলকে হারিয়ে ফেনী জেলা দল দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়। আগামী ২৪ ডিসেম্বর সন্ধ্যায় টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হবে। অনুষ্ঠানে যুগ্ন সচিব ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।
এদিকে টুর্ণামেন্টের উদ্বোধন শেষে জেলা প্রশাসক বিকেএসপি অনুর্ধ্ব-১৪ তৃণমূল ক্রিকেট কাপে চট্টগ্রাম বিভাগে চ্যাম্পিয়ন ফেনী জেলা দলের প্রত্যেক সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *