Main Menu

সরকার ইসলাম শিক্ষা বাদ দেয়ার পায়তারা করছে -পীর সাহেব চরমোনাই

ঢাকা:

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, বর্তমান সরকার দেশে ইসলামের শিক্ষা বাদ দিয়ে হিন্দুত্ববাদী, নাস্তিকবাদী, যৌনচার ও রাম-রামায়ন শিক্ষা চালুর পায়তারা করছে। আমরা মাঠে নেমেছি ইসলামী শিক্ষা বাস্তবায়নের জন্য। এজন্য আমাদের আঙ্গুল যদি বাঁকা করতে হয় তাও করবো, তবুও দাবি আদায় করে ছাড়বো ইনশাল্লাহ।

 

বুধবার (২১ ডিসেম্বর) বিকালে রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর জেলা ও মহানগর শাখার উদ্যোগে ‘বিতর্কিত’ জাতীয় শিক্ষানীতি-২০১০ ও শিক্ষা আইন-২০১৬ বাতিল ও সংশোধনের দাবিতে অনুষ্ঠিত বিভাগীয় মহাসমাবেশে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের কচু কাটার মতো কাটা হচ্ছে, নির্যাতন চালিয়ে হত্যা করা হচ্ছে। চীন মুসলিম রাষ্ট্র না হয়েও রোহিঙ্গা মুসলমানদের রক্ষার জন্য সীমান্ত খুলে দিয়েছে। কিন্তু ৯২ ভাগ মুসলমানের বাংলাদেশে রোহিঙ্গা মুসলমানদের ঢুকতে দেয়া হচ্ছে না। তাদেরকে ফিরিয়ে দেয়া হচ্ছে।

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখার সভাপতি হাফেজ মাওলানা আব্দুর রহমান কাসেমীর সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক মাহামুদুর রশিদ রিপন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত মহাসমাবেশে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মাওলানা আব্দুল হক আজাদ, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মুহাম্মাদ মাহবুবুর রহমান, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নুরুল ইসলাম আল আমিন।

 

 

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *