Main Menu

মহান বিজয় দিবস উপলক্ষে বড়পুকুরিয়া শ্রমিক কর্মচারী ইউনিয়নের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ  আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি:
দেশের উত্তরাঞ্চলের দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনিতে মহান বিজয় দিবস উপলক্ষে শ্রমিক কর্মচারী ইউনিয়নের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত। গতকাল শুক্রবার মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুরের বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর শ্রমিক কর্মচারী ইউনিয়ন ( সিবিএ) এর উদ্যোগে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দিবসটিকে সামনে রেখে সকাল সাড়ে ৮ টায়, শ্রমিক কর্মচারী ইউনিয়নের কার্যালয় থেকে একটি বিজয় র‌্যালী বের হয়, র‌্যালিটি, বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর সদর দপ্তরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুর্নরায় ইউনিয়ন কার্য্যলয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে সিবিএ কার্য্যলয়ের সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) সভাপতি মোঃ আবুল কাশেম সিকদারের সভাপতিত্বে, বক্তব্য রাখেন, সিবিএ সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন আহম্মেদ, সিনিয়র সহ সভাপতি মোঃ জাহাঙ্গির আলম, সহসভাপতি মোঃ আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, কোষাধক্ষ্য মোঃ আব্দুল নুর শাহিন মন্ডল, কার্য্যকরি সদস্য মোঃ আজগর আলী প্রমুখ। র‌্যালী ও আলোচনা সভায় বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর শ্রমিক কর্মচারী ইউনিয়নের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। দুপুর ২টায় খনির মসজিদে মহান স্বাধীনতা দিবসে শহীদদের আতœার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
অপরদিকে সকাল ৮টায়, মহান বিজয় দিবস উপলক্ষে বড় পুকুরিয়া কোল মাইনিং স্কুলের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে, র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বড় পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এসএন আওরঙ্গজেব পিইঞ্চ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *