Main Menu

শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

সাইফুল ইসলাম কল্লোল, সাভার থেকে প্রকাশ- ১৬ ডিসেম্বর, ২০১৬ :
শহীদদের প্রতি রাষ্ট্রপতির শ্রদ্ধা নিবেদন: রাষ্ট্রপতি আব্দুল হামিদ ৪৬তম বিজয় দিবস উপলক্ষে শুক্রবার সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন।
রাষ্ট্রপতি সকাল ৬টা ৩৪ মিনিটে জাতীয় স্মৃতিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।
এরপর তিনি ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধের শহীদদের স্মৃতির প্রতি গভীর সম্মান প্রদর্শন করে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন।
এ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী, নৌ বাহিনী ও বিমান বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রীয় অভিবাদন জানায়। এ সময় বিউগলে করুণ সুর বেজে ওঠে।
প্রধানমন্ত্রী, মন্ত্রীগণ, সংসদের বিরোধীদলীয় নেতা, প্রতিমন্ত্রীগণ, তিন বাহিনীর প্রধানগণ, সংসদ সদস্যবৃন্দ, মুক্তিযোদ্ধা, কূটনীতিক, বিভিন্ন উন্নয়ন অংশীদারদের প্রতিনিধিগণ এবং উচ্চপর্যায়ের বিভিন্ন বেসামরিক ও সামরিক কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন:
fb_img_1481877933158
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪৬তম বিজয় দিবস উপলক্ষে আজ সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন।
পুষ্পস্তবক অর্পণ করে প্রধানমন্ত্রী ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধার নির্দশন হিসেবে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন।
সেনা, নৌ ও বিমান বাহিনীর একটি সম্মিলিত চৌকস দল রাষ্ট্রীয় সালাম প্রদর্শন করে এবং এ সময় বিউগলে করুণ সুর বেজে ওঠে।
মন্ত্রী পরিষদের সদস্যগণ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, সংসদ সদস্যগণ, তিন বাহিনীর প্রধান, কূটনীতিক এবং উচ্চপদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা পরে দলের প্রধান হিসেবে দলের সিনিয়র নেতাদের নিয়ে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, রেলপথ মন্ত্রী মুজিবুল হক, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. মশিউর রহমান, ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক এবং যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *