Main Menu

সৎকাজের আদেশ ও অসৎকাজের নিষেধ করা মুসলমানদের ইমানী দায়িত্ব- অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্

 

নিজস্ব প্রতিবেদকঃ

যুব সমাজকে অসৎকাজ থেকে বিরত রেখে সৎচিন্তা-চেতনা ও সৃষ্টিশীল কর্মে ধাবিত করতে কাজ করে যাচ্ছে কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি। সৎকাজের আদেশ ও অসৎকাজের নিষেধ করা ইসলামের মৌলিক শিক্ষা এবং মুসলমানদের ইমানী দায়িত্ব।

আজ ১৮ আগস্ট শুক্রবার বাদ জুমা হতে চট্টগ্রাম নগরীর পূর্ব ষােলশহর বড় কবরস্থান মজিদিয়া ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত এশায়াত মাহফিলে উপস্থিত শত শত আলেম, ব্যবসায়ী, এলাকার গন্যমান্য ব্যক্তি ও সর্বস্তরের হাজার হাজার নবীপ্রেমিক মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদ রাসুল হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী মােদ্দাজিল্লুহুল আলী একথা বলেন।

তিনি আরও বলেন, মুসলমানদের উচিত নিজ সৎ হয় অপরকেও সৎকাজ উৎসাহিত করা এবং যাবতীয় অসৎকর্ম থেকে নিজকে বিরত রেখে অপরকেও পরামর্শ দেয়া। যেটি করে গেছেন কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম (রাঃ)। এ মনীষী আজীবন যুব সমাজকে অসুদের পথ পরিহার করে সুদর ও কল্যাণের পথে জীবন গড়তে প্রেরণা যুগিয়েছেন।

দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম (রাঃ) স্মরণ এ মাহফিলে আয়ােজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১১৯নং বড় কবরস্থান শাখা।

চট্টগ্রাম ৯ আসনের সংসদ সদস্য জিয়াউদ্দীন আহমদ বাবলু এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন এর সহ-সভাপতি প্রফেসর ড. মােহাম্মদ আবুল মনছুর, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরী  প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *