Main Menu

সদর হাসপাতাল মোড়ে দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে কাউন্সিলর

 

 

ফেনী প্রতিনিধি :

ফেনী শহরের সদর হাসপাতাল মোড় সংলগ্ন একটি দোকানের জায়গার মালিকানা নিয়ে বিরোধের জেরে বৃহস্পতিবার সকালে তালা ঝুলিয়ে দিয়েছে পৌর কাউন্সিলর বাহার উদ্দিন বাহার। এ ঘটনায় ফেনী মডেল থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তবে বাহার জানিয়েছেন, বিরোধ মিমাংসা হলে তালা খুলে দেয়া হবে।

অভিযোগকারি রৌশন ট্রেডার্সের মালিক রিয়াজ উদ্দিন মজুমদার জানান, ২০০৫ সাল হতে সুনামের সহিত ব্যবসা করে আসছি জায়গাটি ফেনী রূপালী ব্যাংকের বন্ধকী সম্পত্তি থাকা অবস্থায় ব্যাংকের সকল পাওনা ও বিক্রেতাগনের পাওনা পরিশোধ করে মালিকানা লাভ করি। গত ২ মাস ধরে ৭নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহার জায়গার মালিকানা দাবি করে নানাভাবে হুমকি-ধমকি দেয়। একপর্যায়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা দিকে বাহার ১২/১৪ জন যুবক নিয়ে দোকানে ব্যাপক ভাংচুর করে ১ লাখ ৪০ হাজার টাকার মালামাল নিয়ে যায়। দোকান কর্মচারী দিল মোহাম্মদ (৩৪) বাধা দিলে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে আটক করে রাখে। এর পূর্বে দাউদপুর ব্রিজ সংলগ্ন তাদের দোকান ও বাড়িতে হামলা-ভাংচুর চালানো হয়।

ফেনী মডেল থানার এসআই মো: মাঈন উদ্দিন ভূঞা মেসার্স রৌশন’স ট্রেডার্সে তালা লাগানোর প্রসঙ্গে অভিযোগপ্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় অভিযোগকারি রিয়াজ উদ্দিন মজুমদার বাদী হয়ে ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহারের নাম উল্লেখ করে ফেনী মডেল থানায় অভিযোগ দায়ের করে।

জানতে চাইলে বাহার উদ্দিন বাহার তালা দেয়ার  প্রসঙ্গ স্বীকার করে  কে বলেন, জায়গাটির মালিকানা নিয়ে বিরোধ থাকায় শান্তিভঙ্গের আশংকায় পৌরসভার পক্ষ থেকে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। বিরোধ মিমাংসা হলে খুলে দেয়া হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *