Main Menu

ক্ষমা চাইলেই কী এ সমস্যার সমাধান হবে?

বিনোদন ডেস্কঃ

যৌন হেনস্তার শিকার হয়েছেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী টিনা দত্ত। সম্প্রতি বিমানযোগে ভারতের রাজকুটে যাওয়ার পথে এক ব্যক্তি তাকে যৌন হেনস্তা করেন বলে অভিযোগ তুলেছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি টেলিভিশনে প্রচারিত ‘উত্তরণ’ শিরোনামের ধারাবাহিক নাটকের সুবাদে দর্শকদের কাছে পরিচিত টিনা। এই অভিনেত্রীর ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এ অভিযোগ তোলেন।

পুরো ঘটনার বর্ণনা দিয়ে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন টিনা। এ স্ট্যাটাসের মূল অংশ তুলে ধরা হলো- ‘জেট ওয়ারওয়েজের ৯ডব্লিউ ৭০০১ বিমানে করে মুম্বাই থেকে রাজকোট যাচ্ছিলাম। আমি ৩০এ নম্বর সিটে বসেছিলাম। আর আমার ম্যানেজার বসেছিল ৩০সি নম্বর সিটে। এ সময় আমরা কাজের বিষয়ে কথা বলছিলাম। কিন্তু কিছুক্ষণ পর বুঝতে পারি পাশের যাত্রী অসভ্য আচরণ করছেন। অর্থাৎ তিনি আমার শরীর স্পর্শ করছেন। আমি সঙ্গে সঙ্গে প্রতিবাদ করি। তারপর ওই যাত্রী ক্ষমা চাইতে বাধ্য হয়।’

তবে বিষয়টি সেখানেই ছাড়তে রাজি ছিলেন না টিনা। তাই বিমান কর্মীদের অভিযোগ করলে বিমানকর্মীরা বিষয়টি ক্ষমা পর্যন্তই শেষ করার পরামর্শ দেন বলেও অভিযোগ করেন এই অভিনেত্রী৷ পরে অভিযুক্ত ব্যক্তির আসন পরিবর্তন করে দেওয়ার কথাও জানান এই অভিনেত্রী।

ক্ষমা চাইলেই কী এ সমস্যার সমাধান হবে? এমন প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন টিনা। আর দুঃখজনক হলেও সত্যি এমন পরিস্থিতিতে একটি পরিবার ছাড়া আর কেউ এর প্রতিবাদ করেননি বলেও জানান টিনা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *