Main Menu

সাকিব-শিশিরের চতুর্থ বিবাহবার্ষিকী আজ, সাকিবকে মিস করে ফেসবুকে যা লিখলেন শিশির

বাংলার দর্পন স্পোর্টস ডেস্ক। বিশেষ একটি দিন ছিল। এ রকম একটি দিনকে অনেকেই অনেকভাবে স্মরণীয় করে রেখেছেন। বাংলাদেশের ক্রিকেট অন্তঃপ্রাণ সাকিব আল হাসান এই দিনে বিয়ের পিঁড়িতে বসে স্মরণীয় করে রেখেছেন।
ওই দিনে, দুই বছর আগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব জীবনসঙ্গী হিসেবে উম্মে আহমেদ শিশিরকে বেছে নিয়েছিলেন। হিসাব অনুযায়ী আজ সোমবার চতুর্থ বিবাহ বার্ষিকী।
গতবছর বিশ্বের আকর্ষণীয় ক্রিকেটার দম্পতির তালিকায় দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন সাকিব-শিশির জুটি। গত বছরেই ৯ নভেম্বর তাদের ঘর আসে নতুন অতিথি আলাইনা হাসান আব্রি।
চতুর্থ বিবাহ বার্ষিকীর প্রাক্কালে রবিবার সাকিব চলে গেছেন অস্ট্রেলিয়া। প্রণয়ীণি শিশির নিজের ভেরিফাই্ড ফেসবুক পেইজে তাদের বিয়ের কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘১২.১২.১২ আমাদের জীবনের সবচেয়ে ম্যাজিক্যাল ডে! শুভ চতুর্থ বিবাহবার্ষিকী প্রিয় জীবনসঙ্গী। আমাদের জীবনের সিরিজ সবসময়ই পারফেক্ট মাশাআল্লাহ। আরও অনেক অনেক বছর আমরা একসাথে কাটাতে চাই।’
উম্মে আহমেদ শিশিরের বাড়ি নারায়ণগঞ্জ জেলায়। তিনি পরিবারের সাথে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। সাকিব-শিশির জুটির জন্য শুভেচ্ছা এবং শুভকামনা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *