Main Menu

জাতীয় পার্টি, সুসংগঠিত ও শক্তিশালী একটি রাজনৈতিক দল -রিন্টু আনোয়ার

 

ফেনী প্রতিনিধি :

এবার জাতীয় পার্টি ক্ষমতায় যাওয়ার জন্যই নির্বাচন করবে। এরশাদের হাতের ছোঁয়ায় এ দেশের অনেক উন্নয়ন হয়েছে, বলেছেন সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ-এর তথ্য উপদেষ্টা ও ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক রিন্টু আনোয়ার।

 

তিনি আজ ফেনীস্থ মিড নাইট  হোটেল মিলনায়তনে আগামী সেপ্টেম্বররে ফেনী জেলা জাতীয় পার্টির সম্মেলন  উপলক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসব কথা বলছিলেন।

 

ফেনী জেলার সদস্য সচিব খন্দকার নজরুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- চেয়ারম্যানের উপদেষ্টা, আগামী নির্বাচনে ফেনী-১ আসনে পার্টির মনোনিত প্রার্থী নাজমা আকতার, কেন্দ্রীয় নেত্রী তাসলিমা আক্তার রুনা,মজিবুর রহমান বাবুল, মীর ইউসুফ, আব্দুল ওয়াদুদ, মোহাম্মদ মিয়া, অ্যাড. নুরুল আবসার মুকুল, আজিজুল রসুল মুকুল, অ্যাড.রবিউল হক রবি প্রমুখ।

রিন্টু আনোয়ার নেতা-কর্মীদের উদ্দেশে আরও বলেন, বিশ্বাস ও আস্থা রাখুন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ওপর। জাতীয় পার্টি এখন বিশাল ফ্যাক্টর, আপনাদের আরও তৃণমূলে সাংগঠনিকভাবে সুসংগঠিত হতে হবে। তিনি বলেন, জাতীয় পার্টির সুশাসনের স্বর্ণালি যুগ দেশের মানুষ ফিরে পেতে চায়। আধুনিক বাংলা গড়ার জন্য নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হোন। পার্টির চেয়ারম্যানের প্রতি দেশের এবং বিদেশের মানুষের সমর্থন থাকবে। তিনি বলেন, রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজ, মসজিদ, মাদ্রাসা ও এতিমখানাসহ অসংখ্য উন্নয়নের ছোঁয়া রয়েছে এ দেশের প্রতিটি স্তরে। জাতীয় পার্টির পবিত্র অঙ্গীকার, ‘তোমাদের ঘাম, নিঃস্বার্থ পরিশ্রম বৃথা যাবে না, তোমাদের প্রতিদান ভুলার নয়, তোমাদের কেউ দাবিয়ে রাখতে পারবে না। আপনাদের অবদানের কথা চিরদিন মনে রাখব। আল্লাহর রহমতের ছায়াতলে এরশাদ সরকার প্রধান হবেন।

তিনি আরো বলেন-এরশাদ জেলে থেকেও নির্বাচনে পাঁচটি আসনে দু-দুবার জয়লাভ করেছেন। দুটি দলের বার বার আঘাতের পরও ৯ বছর মানুষকে সেবা দিয়েছেন, সুশাসন দিয়েছেন, সংস্কার করেছেন, উন্নয়ন করেছেন।

 

সভায় সর্ব সম্মতিতে সংগঠন বিরোধী কর্মকান্ড লিপ্ত থাকার দায়ে এম এম ইকবাল আলমগীরকে জাতীয় পার্টি থেকে বহিস্কার করার জন্য রেজুলেশন করে কেন্দ্রে প্রেরনের সিন্ধান্ত গৃহিত হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *