Main Menu

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান সামছুল ইসলাম অার নেই

 

লক্ষ্মীপুর প্রতিনিধি।

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. সামছুল ইসলাম মারা গেছেন। সকাল ৭টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি…..রাজেউন)। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করছেন। এছাড়া শোক প্রকাশ করছেন জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। গতকাল রাত ১০টার দিকে জেলা পরিষদ বাসভবনে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে জেলা পরিষদ চেয়ারম্যান সামছুল ইসলামকে প্রথমে শহরের আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ভোররাতে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বেশ কিছুদিন যাবত জ্বর ও কিডনিজনিত রোগে ভুগছিলেন।

তার মুত্যুতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহ্জাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট্. নুর উদ্দিন চৌধুরী নয়ন ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু গভীর শোক প্রকাশ করেন।

বিকেল সাড়ে ৫টায় শহরের আর্দশ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে। পরে সদর উপজেলার বশিকপুর এলাকায় নিজ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছে তার স্বজনরা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *