Main Menu

ফেনীতে তিন প্রতিষ্ঠানের দুই লাখ ১০ হাজার অর্থদণ্ড

 

ফেনী প্রতিনিধি :

রমজানে ভোক্তা অধিকার সংরক্ষণে ও নকল, ভেজাল এবং মানহীন খাবার এর বিক্রি বন্ধে বুধবার (১৪ জুন) ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। অভিযানে ইকরা ফুড, মেসার্স হাজী সিরাজুল ইসলাম আড়ত ও স্টার হোটেলের তিন প্রতিষ্ঠানের দুই লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, অনুমোদনহীন ভাবে ভুয়া ল্যাবেল লাগিয়ে সেমাই তৈরি ও প্যাকেট জাত এবং অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই ও চিপস তৈরীর অপরাধে করার দায়ে ফেনী শহরের তাকিয়া বাড়ির সামনে ইকরা ফুডের এক লাখ টাকা জরিমানা করা হয়। শহরের বড় বাজারে ক্রেতাদের সাথে প্রতারণা করে মেসার্স হাজী সিরাজুল ইসলাম আড়তে পঁচা খেজুর বিক্রি করার অপরাধে প্রতিষ্ঠানের মালিক ইসমাইলকে এক লাখ টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালত ১৪ বস্তা পঁচা খেঁজুর জব্দ ও ধ্বংস করে। এছাড়া মানহীন পরিবেশে খাবার প্রস্তুতের দায়ে শহরের মহিপাল বাস স্ট্যান্ডের স্টার হোটেলের মালিক সাহাব উদ্দিনের ১০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। এ সময় উপস্থিত ছিলেন স্যানিটারি ইন্সপেক্টর নুরুল করিম ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী হাকিম ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা তিন প্রতষ্ঠিানের দুই লাখ টাকা ১০ হাজার টাকা জরিমানা আদেশ প্রদানের সত্যতা নিশ্চিত করে বলেন, রমজানে ভেজাল ও প্রতারণা ঠেকাতে এ অভিযান অব্যাহত থাকবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *