নোয়াখালীতে এক সন্তানের জননীকে ধর্ষন, মামলা তুলে নিতে প্রভাবশালী মহলের চাপ

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীতে এক সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষন করে স্থানীয় এক চরিত্রহীন লম্পট, ধর্ষিতা বাদী হয়ে মামলা করলে বর্তমানে নিরাপত্তাহীনতায় ভ‚গছেন ধর্ষিতার পরিবার, প্রতিনিয়ত মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করছেন স্থানীয় কিছু প্রভাবশালী। ঘটনাটি ঘটে নোয়াখালী কবিরহাট উপজেলা ৩নং ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া গ্রামে। মামলার এজাহার ও ভুক্তভোগির অভিযোগে জানা যায়, গত ২৪মে বুধবার ধর্মপুর ইউনিয়নের মৃত গোপাল সাহার পুত্র লিটন সাহা ওরপে মেগা বাবু ৩নং ওয়ার্ডে নলুয়া গ্রামে অবস্থিত নোয়াখালী খালে অবৈধ বালু উত্তোলন করছিলেন। বালু উত্তোলনের কাজ শেষ হতে রাত ১১টা বেজে যায়। পাশেই ভ‚ক্তভোগীর বাড়ী, বাড়ীতে বালু উত্তোলনের মেশিন রাখার অযুহাতে ঐ বাড়ীতে প্রবেশ করে। ধর্ষিতার স্বামী নলুয়া গ্রামের রফিকুল ইসলাম কর্মক্ষেত্রে চট্টগ্রাম থাকায় বাড়ীতে কেউ না থাকার সুযোগে রফিকুল ইসলামের স্ত্রী বিবি কুলসুম (২৩) কে শাড়ী দিয়ে মুখ পেঁছিয়ে জোর পূর্বক ধর্ষন করেন। ধস্তা ধস্তির একপর্যায়ে  পাশে থাকা শিশু কন্যা জান্নাতুন নাইম চিৎকার করলে ধর্ষক পালিয়ে যাওয়ার প্রস্তুতি নেন।

তৎক্ষনাৎ ধর্ষিতা উঠে চিৎকার করলে বাড়ীর পাশের রাস্তা দিয়ে পথচারী একই গ্রামের রিয়াজ, রাজু, সোহেল, সাগর, ছালা উদ্দিন সহ বেশ কিছু এলাকাবাসী দৌড়ে এসে ধর্ষককে ধরে ফেলে। ধর্ষক ধস্তাধস্তি করে দৌড়ে পালিয়ে যায়।

এব্যাপারে কবিরহাট থানায় ধর্ষিতা বাদী হয়ে মামলা করতে গেলে ওসি মামলা না নিয়ে নোয়াখালী জেলা জজ কোর্টে প্রেরণ করেন। পরে ধর্ষিতা নোয়াখালী জেলা জজ কোর্টে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করেন। মামলা নং-৮৪৯/২০১৭, মামলা করার পর থেকে স্থানীয় কিছু প্রভাবশালী মহল বিষয়টিকে ধামাচাপা দিতে উঠেপড়ে লেগেছে এবং ধর্ষক লিটন সাহা ধর্ষিতা বিবি কুলসুমকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন। মামলা তুলে না নেওয়া হলে তাকে অপহরণ ও খুনের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করে বলেন ধর্ষিতা বিবি কুলসুম। হিন্দু কর্তৃক মুসলিম ধর্ষণের ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে। এলাকাবাসী হিন্দু ধর্ষকের বিচারের দাবীতে ফুঁেস উঠছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *