কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে  মিরসরাইয়ের দুই ডাকাত গ্রেফতার

 

প্রশান্ত সুভাষ চন্দ :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে চট্টগ্রাম জেলার মিরশ্বরাই উপজেলার দুই ডাকাত গ্রেফতার হয়েছে। মঙ্গলবার রাত ৮ টায় ফেনীর মহিপাল থেকে পুলিশ তাদেরকে গ্রেফতার করেছে।

 

পুলিশ সূত্রে জানা যায়, মিরশ্বরাই থেকে ডাকাতির উদ্দেশ্যে নোয়াখালীর কোম্পানীগঞ্জে একটি ডাকাত দল আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) নাজির আলম, উপ-পুলিশ পরিদর্শক(এসআই) রবিউল হক ও উপ-পুলিশ পরিদর্শক(এসআই) সাইফ উদ্দিনের নেতৃত্বে  পুলিশ মঙ্গলবার সন্ধ্যা থেকে ফেনী জেলার মহিপালে অবস্থান নেয়। রাত  ৮ টায় ডাকাত দলের ৪ সদস্য মহিপালে একটি সিএনজি অটোরিক্সায় অবস্থান করছে সোর্সের এমন তথ্যের ভিত্তিতে পুলিশ নিশ্চিত হয়ে সিএনজি অটোরিক্সা ঘেরাও করে। এসময় কোম্পানীগঞ্জের শীর্ষ ডাকাত মাইস্যা ও তার অপর এক সদস্য পুলিশের চোখকে ফাঁকি দিয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও আবুল হোসেন(৩৫) ও ইসমাইল হোসেন (৩৮) কে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মিরশ্বরাই থানায় মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

উল্লেখ্য আবুল হোসেন মিরশ্বরাই উপজেলার রহমতাবাদ গ্রামের মৃত নূর আহম্মদের ছেলে এবং নূর ইসলাম একই গ্রামের বজলের ছোবহানের ছেলে বলে জানা গেছে। গ্রেফতারকৃতদেরকে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *