উপজেলা নির্বাচন : ফেনীতে আ’লীগের প্রার্থী ঘোষনা

ফেনী প্রতিনিধি :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে দলীয় সমর্থীত প্রার্থীদের নাম ঘোষনা করেছে জেলা আওয়ামীলীগ। শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে রুদ্ধদ্বার বৈঠক শেষে প্রার্থী ঘোষনা করা হয়েছে বলে প্রার্থীসহ একাধিক সুত্র নিশ্চিত করেছেন। কেন্দ্রীয় নিষেধাজ্ঞা থাকায় অনেকটা গোপনীয়তার সহিত প্রার্থী ঘোষনা করা হয়।

জানাগেছে, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ, ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহীন গনি,

সদর উপজেলা চেয়ারম্যান শুসেন শীল, ভাইস চেয়ারম্যান শহীদ উল্যাহ খোন্দকার, মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা আক্তার,

দাগনভুঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ভাইস চেয়ারম্যান মহি উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া আক্তার,

পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মহিম ও মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার পাপিয়াকে সমর্থণ দিয়েছে জেলা আওয়ামী লীগ।


তবে উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকায় ছাগলনাইয়ায় কাউকে সমর্থন দেয়া হয়নি। এছাড়া ফুলগাজী উপজেলা আওয়ামীলীগ ঐক্যমতে না পৌঁছায় কাউকে সমর্থণ দেয়নি জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামীলীগ সভাপতি হাফেজ আহম্মদ জানান, তৃণমূলে সাংগঠনিক শৃঙ্খলার স্বার্থে সম্ভাব্য প্রার্থীদের সমর্থণ দিয়েছে জেলা আওয়ামীলীগ। তবে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী স্বতন্ত্র প্রতীকেই তারা নির্বাচন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *