Main Menu

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ফ্রাঙ্কফুর্টে আনন্দ মেলা ও গ্রীল পার্টি

জার্মান প্রতিনিধি :
প্রমত্তা পদ্মার বুকে গত ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের আনন্দ-উচ্ছ্বাস জার্মানির ফ্রাঙ্কফুর্টে বাংলাদেশী কমিউনিটিকেও ছুঁয়েছে।

ফাতেমা রহমান রুমা জানান, পদ্মা সেতুর চালুর সুসংবাদে গত ২৬ শে জুন ফ্রাঙ্কফুর্টে সায়ানহাইম ওপেন পার্কে ফ্রান্কফুর্ট আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আনন্দ মেলা ও গ্রীল পার্টির আয়োজন করা হয়।

জার্মানির বিভিন্ন প্রান্ত থেকে শত শত বাংলাদেশীর অংশগ্রহণে এ আনন্দ মেলা এক পর্যায়ে বর্ণিল মিলনমেলায় রূপ নেয়।

রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ব্যক্তিত্ব, মুক্তিযোদ্বা, কবি, লেখক, গবেষক, সাংবাদিক, ব্যবসায়ি, প্রবীণ-নবীনের উপস্থিতি আর শিশুদের কোলাহলে মুখরিত ছিল পুরো অনুষ্ঠান। সবার মুখে ও প্রাণে ছিলো গৌরবের উচ্ছ্বাস।

নোমান হামিদের সভাপতিত্বে ও সাইফ রিচার্ডের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহণ করেন আয়োজনের প্রধান সমন্বয়কারী বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির সভাপতি মাহফুজ ফারুক, জার্মান আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মাসুম মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা শাহ আলম, মোহাম্মদ রিপন, মানিক মিয়া, শেখ আলম, স্বজন চক্রবর্তী, শিহাব খান, মাখন সরকার, রাশেদ ভূইয়া, ঠান্ডু মাতব্বর, মোহাম্মদ ইসলামসহ অন্যান্য সুধীজন।

এদিকে হেসেন ফ্রান্কফু্র্টের সু্ন্দর ও সুপরিকল্পনায় এবং প্রতিটি নেতা-কর্মীর অক্লান্ত পরিশ্রমে এমন একটি মনোমুগ্ধকর আয়োজন সকলের প্রশংসা কুড়িয়েছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *