Main Menu

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনালে রামগড় পৌরসভার জয়

মোশারফ হোসেন ,
রামগড়, খাগড়াছড়ি :
খাগড়াছড়ির রামগড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ-১৭ ) এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১৮ মে বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে (অনূর্ধ-১৭) বালক টুর্নামেন্টের ফাইনাল খেলায় রামগড় ইউনিয়ন একাদশকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রামগড় পৌরসভা একাদশ।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস- চেয়ারম্যান হাসিনা আক্তার, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, সহকারি কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, পাতাছড়া ইউপির চেয়ারম্যান কাজী নুরুল আলমসহ প্রমুখ।

টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড ক্যাচিনো মারমা, সর্বোচ্চ গোলদাতা পারভেজ এবং ম্যান অব দ্যা ফাইনাল বাবু মারমা নির্বাচিত হয়ে ব্যক্তিগত পুরষ্কার লাভ করে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শুভ ভৌমিক, সহকারী রেফারি সম্পদ বড়ুয়া, দীপ দে ওধারাভাষে মো. হানিফ মিয়া। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মো. নিজাম উদ্দিন জানান, উক্ত টূর্ণামেন্টে অংশগ্রহনকারী দলগুলো থেকে ১৮জন খেলোয়াড়কে বাঁচাই করে রামগড় উপজেলা একাদশ গঠন করা হবে। পরবর্তীতে দলটি জেলা পর্যায়ের খেলায় অংশ নেবে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *