রাঙ্গাবালীতে জেলের ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ মাসুদ খান,রাঙ্গাবালী:
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাকিল ভূইয়া (২৯) নামের এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার মৌডুবি ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের দাবি, অভাবের তাড়নায় আত্মহননের পথ বেছে নেয় শাকিল।

ওই গ্রামের আনোয়ার ভূইয়ার ছেলে নিহত শাকিল । সে সাগরে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতো । তার উপার্জনের অর্থেই চলতো বাবা-মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ ছয় সদস্যের সংসার।

শাকিলের পরিবারের ভাষ্যমতে, এক মাস আগে ধারদেনা করে নিজেদের বসবাসের জন্য একটি টিনশেড ঘর নির্মাণ শুরু করে শাকিল। এতে ৭০ হাজার টাকার মত দেনা হয়। তাই এই দেনার টাকা কিভাবে পরিশোধ করবে, এ নিয়েই দুশ্চিন্তায় দিন কাটছিল তার। তাদের ধারণা, অভাবের তাড়না সইতে না পেরে শাকিল আত্মহননের পথ বেছে নিয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে নিজ বাড়ি সংলগ্ন পার্শ্ববর্তী একটি গাছে ঝুলন্ত অবস্থায় শাকিলের লাশ দেখতে পায় পরিবারের লোকজন। তাদের আহাজারিতে প্রতিবেশীরা ছুঁটে এসে বিষয়টি জানতে পারে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *