Main Menu

রামগড়ে অনিয়ম করায় ওএমএস এর ডিলারশীপ বাতিল

মোশারফ হোসেন , রামগড়, খাগড়াছড়ি :
খাগড়াছড়ির রামগড়ে বিশেষ ওএমএস’র চাল-আটা বিতরন না করে কালোবাজারে বিক্রি করে নীতিমালার শর্ত ভঙ্গের কারণে পৌরসভার সোনাইপুল বাজারের ওএমএস এর ডিলারশীপ বাতিল করে বিক্রয় কাজ থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা প্রশাসনের পরিচালিত ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার সকালে ডিলার হারুন ট্রেডার্সে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত।

জানা যায়, সরকার রামগড় পৌর এলাকার তিনটি স্থানে তিনজন ডিলারের মাধ্যমে খোলা বাজারে বিশেষ ওএমএস’র চাল-আটা বিক্রি করছে।

প্রতি ডিলারকে প্রতিদিন এক হাজার ৫০০ কেজি চাল ও এক হাজার কেজি আটা বরাদ্দ দিয়ে জনপ্রতি ৫ কেজি বিক্রির শর্তে চাল ৩০ টাকা ও আটা ১৮ টাকা দরে এবং প্রতিজন ক্রেতাকে স্বাক্ষর বা টিপসহি নেয়ার নির্দেশনা রয়েছে। কিন্তু শর্ত না মেনে হারুন ট্রেডার্সের মালিক মো: হারুন ওএমএসের চাল ও আটা আলমগীর স্টোরে অবৈধভাবে পাইকারী দামে বিক্রি করে আসছিলো। অভিযোগ প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমান আদালত হারুন ট্রের্ডাসের ডিলারশীপ বাতিল করে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত জানান, এই ডিলারের বিরুদ্ধে ওএমএস এর চাল ও আটা কালোবাজারে বিক্রির অভিযোগ ছিল। ওএমএস ডিলার খোলা বাজারে খাদ্যশস্য বিক্রয় করে ওএমএস নীতিমালা, ২০১৫ এর ১২(খ) এর অংগীকারনামা ভংগ করায় হারুন ট্রেডার্স এর ওএমএস ডিলারশীপ বাতিল করা হয়। পাশাপাশি আলমগীর ষ্টোরকে সতর্ক করা হয়, শীঘ্রই নতুন ডিলার নিয়োগ দেয়া হবে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *