Main Menu

শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে যাবেনা -ফেনীতে ভুলু

ফেনী প্রতিনিধি :
দেশে বিভিন্ন মেগা প্রকল্পের নামে ১ টাকার খরচ ১০ টাকা দেখিয়ে রাষ্ট্রের ঋণের টাকা হরিলুট করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু।

শনিবার বিকেলে ফেনী শহরের ইসলামপুর রোডে দলের অস্থায়ী কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

বরকত উল্লাহ বলেন, প্রতিবেশী দেশ ভারতে উন্নয়ন প্রকল্পে ৩০ কোটি টাকা খরচ করা হলে বাংলাদেশে খরচ করা হয় ১৪০ কোটি টাকা। দেশের টাকা পাচার করে কানাডায় বেগমপাড়া গড়ে তোলা হচ্ছে। দেশের হাজার হাজার কোটি টাকা লোপাট করে বিদেশে পাচারকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লা ভুলু বলেন, আগামী দিনে শেখ হাসিনার অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। সবাইকে নিয়ে জাতীয় সরকার গঠনের কোনো বিকল্প নেই। দেশ থেকে নির্বাচনী ব্যবস্থা উঠেই গেছে। এক দলের পক্ষে সেটি পুনর্গঠন করা সম্ভব নয়।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার’র সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহম্মদ মজুমদার ও হারুনুর রশিদ।

সমাবেশে আরো বক্তব্য দেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এ খালেক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারী, জেলা যুবদলের সভাপতি জাকের হোসেন জসিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নঈম উল্যাহ চৌধুরী বরাত, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন প্রমুখ।

উক্ত সমাবেশে ফেনী জেলা বিএনপির, কৃষক দল, শ্রমিক দল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, মহিলা দল, ওলামা দল, তাঁতিদল, মৎস্যজিবী দল সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *