Main Menu

চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা

সাব্বির রহমান :
আসন্ন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সম্মেলন সফল করতে চট্টগ্রামে অনুষ্ঠিত হয় প্রস্তুতি সভা। উক্ত প্রস্তুতি সভায় লায়ন মিজানুর রহমান মিজানের সমর্থণে যেন মানুষের ঢল নেমে আসে।

সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমানের নেতৃত্ব মিছিলে মিছিলে প্রস্তুতি সভায় যোগদান করেন।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলমের সঞ্চালনায় ও সভাপতি আলহাজ্ব এস এম আল মামুনের সভাপতিত্বে উক্ত প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক(দায়িত্ব প্রাপ্ত)ব্যরিষ্টার শেখ ফজলে নাঈম।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ। এছাড়া চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সদস্যবৃন্দ।

এই বিষয়ে সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মিজানুর রহমান মিজান বলেন ছাত্র রাজনীতি থেকে উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ছিলাম,এরপর বাংলাদেশ আওয়ামী লীগের অত্যন্ত কঠিন ও দুঃসময়ে উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে আসীন হয়ে পুলিশী নির্যাতন উপেক্ষা করে রাজপথে ছিলাম,গ্রামের হাটে বাজারে ছিলাম যুবলীগ কে সংগঠিত করতে কাজ করে আসছি তাই আসন্ন ২৯শে মে সন্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেছেন আশাকরি মানবিক যুবলীগ আমার সাংগঠনিক ও মানবিক কাজগুলোর মূল্যায়ন করবেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *