Main Menu

অাওয়ামীলীগ নেত্রী রোকেয়া প্রাচীর উদ্যোগে সোনাগাজীতে স্বাস্থ্যসেবা ক্যাম্প উদ্বোধন

 

ফেনী প্রতিনিধি :

 

অভিনেত্রী রোকেয়া প্রাচীর উদ্যোগে স্বাস্থ্যসেবা ক্যাম্প আজ সোমবার সকালে ফেনীর সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের দক্ষিন চর দরবেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্বোধন হয়েছে ।

 

জানা গেছে, ফেনীর গণমানুষের উন্নয়নে ও বিভিন্ন জনগুরুত্বপূর্ণ ইস্যুতে সামাজিক সচেতনতায় কাজ করে যাচ্ছেন অভিনেত্রী ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রোকেয়া প্রাচী। তারই ধারাবাহিকতায় অাজ পুলিশ ফাঁড়িতে বিশেষ স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়। উক্ত কর্মসূচিতে উপস্থিত অাছেন   আয়োজক রোকেয়া প্রাচী। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো,  সমাজকর্মী মঞ্জিলা অাক্তার মিম উপস্থিত ছিলেন।

 

বিশেষ স্বাস্থ্য ক্যাম্পে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের নাক, কান ও গলা বিভাগ অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. মনিলাল আইচের নেতৃত্বে অাছেন  অভিজ্ঞ চিকিৎসকদের একটি দল।

 

এ বিষয়ে রোকেয়া প্রাচী জানান, একটি সুস্থ জাতি গঠনে বদ্ধপরিকর শেখ হাসিনার সরকার। জনস্বাস্থ্যের নানা দিক বিবেচনায় সর্বোচ্চ গুরুত্ব সহকারে স্বাস্থ্যখাতে ধারাবাহিক উন্নয়ন চলছে। স্বাস্থ্য খাতে সরকারের উন্নয়ন প্রচারের পাশাপাশি বিশেষ স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *