Main Menu

শিক্ষার্থীদের আন্দোলনে প্রধান শিক্ষক বরখাস্ত

ফেনী থেকে :
শিক্ষার্থীদের লাগাতার আন্দোলন ও শিক্ষক, কর্মচারীদের অনাস্থার মুখে অবশেষে বরখাস্ত হয়েছে ফেনী সেন্ট্রাল হাইস্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলামকে। টানা কয়েকদিনের আন্দোলনকারী শিক্ষার্থীরা আজ রবিবারও বিক্ষোভ মিছিল করেন।

এসময় তারা শহরের ট্রাংক রোডে যান চলাচল বন্ধ করে দেন। বিদ্যালয়ের অচলাবস্থা নিরসনে আজ স্কুলে আসেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

তিনি মাধ্যমিক শিক্ষা অফিসার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিকে সাথে নিয়ে আলোচনায় বসেন । এতে অংশ নেন ১০ জন ছাত্র ও শিক্ষক।

বৈঠকচলাকালেও শিক্ষার্থীদের শ্লোগানে প্রকল্পিত ছিল স্কুলের পুরো ক্যাম্পাস। পরবর্তীতে নিজাম উদ্দিন হাজারীর পরামর্শক্রমে প্রধান শিক্ষক সাইফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করে কর্তৃপক্ষ। এই এক মাস বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করবেন।

নিজাম উদ্দিন হাজারী জানান, একমাসের মধ্যে তদন্ত প্রতিবেদন আসবে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর তার যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, আর্থিক অনিয়ম, নারী কেলেঙ্কারী, শিক্ষার্থীদের কাছ থেকে কারনে অকারনে বিভিন্ন ফি আদায়, সহায়কবইসহ বিভিন্ন সিলেবাস ক্রয় করতে বাধ্য করাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারনের দাবী ২৮ মার্চ থেকে আন্দোলন করে আসছে শিক্ষার্থীরা।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *