Main Menu

সুনামগঞ্জে কুপিয়ে শিশুকে হত্যা : ঘাতক গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ :
সুনামগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে গিয়ে বটি দা দিয়ে কুপিয়ে এক শিশুকে নির্মম ভাবে হত্যা করেছে এক পাষন্ড। মৃত শিশুটি নাম- রিহান মিয়া (৭)। সে জেলার জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পূর্বলক্ষীপুর গ্রামের হানিফ উদ্দিনের ছেলে। এঘটনায় ঘাতক তৌহিদ মিয়া (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। আর এই ঘটনাটি ঘটেছে সোমবার (২০ ডিসেম্বর) সকাল অনুমান সাড়ে ৯টায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল রবিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার জামালগঞ্জ উপজেলার পূর্বলক্ষীপুর গ্রামে অবস্থিত বোন জামাই হাবিব মিয়ার বাড়িতে বেড়াতে আসে ঘাতক তৌহিদ মিয়া। রাতে সে ঘুমিয়ে স্বপ্ন দেখেছে কে বা কারা তাকে হত্যা করার জন্য তাড়া করছে। এই স্বপ্ন দেখে সোমবার (২০ ডিসেম্বর) সকালে ঘুম থেকে উঠে স্থানীয় বাজার থেকে ১শত টাকা দিয়ে ১টি বটি দা কিনে আনে।

আর সেই দা দিয়ে সকাল অনুমান সাড়ে ৯টায় ঘাতক তৌহিদ মিয়া তার বোন জামাইয়ের ভাগিনা শিশু রিহান মিয়াকে কুপিয়ে নির্মম ভাবে হত্যা করে। এঘটনার পরপর এলাকার লোকজন তৌহিদকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃত শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় এবং ঘাতক তৌহিদ মিয়াকে গ্রেফতার করে।

এব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ইমামুল হক বলেন- তৌহিদ মিয়ার বাড়ি পাশর্^বর্তী তাহিরপুর উপজেলায়। তার আচার দেখে মনে হচ্ছে সে মানসিক ভারসাম্যহীন। তা না হলে স্বপ্ন দেখে শিশুকে সে কেন হত্যা করবে। এই ঘটনাটি খুবই মর্মান্তিক।

এঘটনার সত্যতা নিশ্চিত করে জামালগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ আবু নাসের সাংবাদিকদের বলেন- কি কারণে শিশু রিহানকে হত্যা করা হয়েছে তার কারণ জানা যায়নি। তবে এলাকাবাসী সহযোগীতায় ঘাতক তৌহিদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *