Main Menu

মাদার তেরেসা সম্মাননা পাওয়ায় আলমকে সংবর্ধনা

আর কে আকাশ:
মহামারী করোনায় সচেতনতা বৃদ্ধি, প্রতিরোধ ও মানব কল্যাণে বিশেষ অবদানের জন্য ‘মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড’ পেয়েছেন পাবনা
জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম।

রাজধানীর পুরানা পল্টন ইকোনোমিক রিপোটার্স ফোরাম মিলনায়তনে সামাজিক, সাংস্কৃতিক ও অরাজনৈতিক প্রতিষ্ঠান “বাংলাদেশ স্বাধীনতা পরিষদ” থেকে তাকে এ সম্মাননা দেয়া হয়।

‘মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড’ পাওয়ায় পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়। সন্ধ্যায় মুুক্তিযোদ্ধা মার্কেটের ৩য় তলায় সংগঠনের কার্যালয়ে পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা যৌথ মালিক সমিতি ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা যৌথ মালিক সমিতির সভাপতি আব্বাস আলী, সাধারণ সম্পাদক এহসান বিশ্বাস, পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের সভাপতি রিদ্দিক আলী, সহ-সভাপতি পিপুল হোসেন,
সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম, অর্থ সম্পাদক সাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম সুমন, প্রচার সম্পাদক সলেমান হোসেন, লাইন সম্পাদক মাসুদ খন্দকার, সহ-লাইন সম্পাদক মো. মানিক হোসেন, কার্যকরী সদস্য মতিউর রহমান, মাসুদ রানাসহ পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়ন ও অটো টেম্পু, অটো রিক্সা যৌথ মালিক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *