Main Menu

শরীয়তপুরে সন্ত্রাসী হামলায় নৌকার প্রার্থী গুরুতর আহত, নৌকার অফিস ভাঙচুর

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর  ইউনিয়নে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী শিরাজ ঢালীর উপর হামলা ও আওয়ামী লীগের অফিস ভাংচুর করেছে সন্ত্রাসীরা।

 

আহত শিরাজ ঢালীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাবিবুর রহমান ঢালীর লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ নৌকার প্রার্থীর ও সমর্থকদের। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের সুবচনী বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নৌকার প্রার্থী প্রচারণা শেষে অফিসে বসেছিল। হঠাৎ বিদ্রোহী প্রার্থী আনোরস প্রতীকের হাবিবুর রহমান ঢালীর লোকজন হামলা করে অফিস ভাঙচুর করে। এ সময় প্রার্থী সিরাজুল ইসলাম ঢালী গুরুতর আহত হন। তাকে প্রথমে সদর হাসপাতালে পাঠানো হয়। পরে ঢাকায় রেফার করা হয়েছে।

হামলার শিকার চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীর ছোট ভাই রুহুল আমিন বলেন, আমরা প্রচারণা শেষ করে নির্বাচনি অফিসে এসে বসেছিলাম। এ সময় বিদ্রোহী প্রার্থী হাবিবুর রহমান ঢালীসহ কয়েকশ লোক হামলা চালায়। নির্বাচনি অফিস ভাঙচুর করে। এতে সিরাজুল ইসলাম ঢালী আহত হন।

এ বিষয়ে জানতে  বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত সভাপতি হাবিবুর রহমান ঢালীকে একাধিকবার ফোন করেও যোগাযোগ করা যায়নি।

পালং থানার ওসি আকতার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিত এখন শান্ত রয়েছে। এ ঘটনার সাথে হাবিব ঢালীর দলের লোকজন জড়িত বলে জানা গেছে। এখনও কাউকে আটক করতে পারিনি পুলিশ। মামলার প্রস্তুতি চলছে।

 

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *