Main Menu

মহেশপুরে ইউপি নির্বাচনে নৌকার দুই সমর্থককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ :
ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর দুই সমর্থককে কুপিয়ে জখম করেছে বিদ্রোহী প্রার্থীর লোকজন।

বুধবার রাত সাড়ে ৯ টার দিকে নাটিমা মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, নাটিমা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক মমিন খাঁন ও সদস্য ইমরান হোসেন। তাদের রাতেই উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় ইউনিয়ন জুড়ে উত্তেজনা বিরাজ করছে।

হামলার পেছনে বিএনপি জামায়াতের ইন্ধন আছে বলে আওয়ামলীগ অভিযোগ করেছে। আহতদের অভিযোগ, বিদ্রোহী প্রার্থীর সমর্থক নাটিমা গ্রামের শরিফুল ইসলাম ও কানা বাবু নৌকা মার্কার সমর্থকদের উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। নাটিমা ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার প্রার্থী আবুল কাশেম মাষ্টার জানান, নাটিমা মাদ্রাসার সামনে নৌকা মার্কার পোস্টার টাঙানোর অপরাধেই মমিন ও ইমরানকে কুপিয়ে জখম করা হয় বলে তিনি মনে করেন।

এ বিষয়ে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, বুধবার রাতে পোষ্টার টাঙানো নিয়ে মারামারি হয়েছে শুনেছি। ঘটনা জানার পর
তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকাবাসি জানান, নাটিমা ইউনিয়নে বিদ্রোহী প্রথী হিসেবে মাঠে রয়েছেন নাটিমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ মাষ্টচার ও সাবেক সেচ্ছাসেবকলীগ নেতা আবুল কালাম আজাদ।

সেখানে বিএনপি জামায়াতের কোন প্রাথী নেই। তবে তারা নৌকার বিরুদ্ধে গোপনে গোপনে কাজ করছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *