Main Menu

ফেনীতে দুই ছিনতাইকারি আটক

ফেনী প্রতিনিধি
ফেনীতে ছিনতাই করতে গিয়ে কিশোর গ্যাং এর দুই সদস্য আটক হয়েছে।

শনিবার ফেনীর বারাহিপুর এলাকায় অভিযান চালিয়ে ০২ টি চাপাতি উদ্ধারসহ ছিনতাই করা কালে ০২ জন কিশোর গ্যাং এর সদস্যকে আটক করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প সূত্রে জানা যায়,গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় কিশোর গ্যাং এর সদস্য ফেনী জেলার ফেনী মডেল থানাধীন বারাহিপুর সাকিনস্থ একাডেমী রোডের তৃপ্তি হোটেল এন্ড বিরানি হাউজ এর সামনে ছিনতাই করিতেছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার সাড়ে দশটায় র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে উপস্থিত হওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পাইয়া ০২ জন ব্যক্তি দৌড়াইয়া পালাইয়া যাওয়ার চেষ্টা করিলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে উক্ত স্থান হতে ০২ জন ছিনতাইকারীকে আটক করিতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন, মোঃ হাসান শেখ (১৮), পিতা- মোঃ আবু শেখ, সাং- সোনাখালী, থানা- মোড়লগঞ্জ, জেলা- বাগেরহাট ও মোঃ রনি (২২), পিতা- মোঃ লিটন, সাং- চেংরাতলী বাজার, থানা- মতলব দক্ষিন, জেলা- চাঁদপুর।পরে তাদের নিকট হইতে ০২ (দুই) টি চাপাতি উদ্ধারপূর্বক আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,তারা মূলত কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য তারা পরস্পর যোগসাজসে ফেনী জেলার বিভিন্ন পথচারীদেরকে উক্ত অস্ত্রের ভয় দেখাইয়া মূল্যবান মালামাল ছিনিয়ে নিয়ে আসিতেছে বলিয়া স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয় এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *