সোনাগাজীতে সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

সোনাগাজী প্রতিনিধি :
বিএনপির সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে সোনাগাজী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌর শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় জিরোপয়েন্টস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে পৌর শহরের কলেজ রোড ও তাকিয়া রোডসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিরোপয়েন্টে এসে পথসভায় মিলিত হয় ।

সোনাগাজীত সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

তিনি বলেন , থানা পুলিশের সহযোগীতায় সোনাগাজীতে যুবদল -ছাত্রদল ক্যাডাররা নাশকতার চেষ্টা চালাচ্ছে। তাদেরকে রাজনৈতিক ভাবে মোকাবিলা করা হবে ।

উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীর এমরান’র সঞ্চালনায় সভায় বক্তব্য দেন , নবাবপুর ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মজলিশপুর ইউপি চেয়ারম্যান এমএ হোসেন, বগাদানা ইউপি চেয়ারম্যান ইসহাক খোকন , চরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভূট্টো, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল, উপজেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি ফারুক হোসেন প্রমুখ।

এসময় উপজেলার সকল ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।
বাংলারদর্পণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *