কুমিল্লায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক নিহত

কুমিল্লা (দক্ষিণ )প্রতিনিধি
মাদকের রমরমা কারবার চলে কুমিল্লা সিটির ১৫নং ওয়ার্ডের বজ্রপুর-কাশারিপট্টিসহ কয়েকটি স্পটে। অভিযোগ উঠেছে মাদক ব্যবসায় বাধা দেয়ার জেরেই বজ্রপুর এলাকায় ইয়াবা ব্যবসায়িদের ছুরিকাঘাতে ঝড়ে গেছে মিথুন ভূইয়ার (২৪) নামের একটি তরতাজা প্রাণ।

এ ঘটনায় কোতয়ালী থানা পুলিশ মেরাজ ও রাসেল নামের দুজনকে গ্রেফতার করেছে।

নিহত মিথুন ভূইয়া নগরীর ১৫ নং ওয়ার্ডের বজ্রপুর মৌলভীপাড়ার চেয়ারম্যান গলির লিটন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৫ আগষ্ট) সন্ধ্যায় মাদক ব্যবসায় বাধাঁ দেয়ার অজুহাতে চেয়ারম্যান গলির সামনে মিথুন ভূইয়ার বুকে ছুরিকাঘাত করা হয়। মিথুন ভূইয়া দুই হাত দিয়ে প্রতিরোধ করার চেষ্টা করলে হাতও কেটে রক্তাক্ত হয়। স্থানীয়রা তাকে দ্রুত হাসপাতালে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠান ।

গতকাল বৃহস্পতিবার (২৬ আগষ্ট) রাতে তাকে কুমিল্লায় আনা হয়। রাতে তার অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নেওয়া হয়। আজ ভোরে পুনরায় ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানিয়েছেন, মাদকের স্বর্গরাজ্য ক্ষ্যত এই ওয়ার্ড। মাদক কেনা-বেচা নিয়ে প্রায় এখানে সংঘর্ষ বাঁধে। মাদক ব্যবসায়িদের কাজে বাধাঁ দিলেই চালায় হামলা-অত্যাচার। প্রাণও যায় অসহায় মানুষের।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল আজিম জানান, হত্যাকান্ডের ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকান্ড নিয়ে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *