Main Menu

নোবিপ্রবির নবনিযুক্ত উপ-উপাচার্যের যোগদান | বাংলারদর্পণ

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নবনিযুক্ত উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী বিশ্বাবিদ্যালয়ে যোগদান করেছেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে তিনি বিশ্ববিদ্যালয়ে যোগদান করেছেন।

এ সময় প্রথমেই বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে উপ-উপাচার্য কে শুভেচ্ছা জানানো হয়। এরপর তিনি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

প্রসঙ্গত, গত ২৫ আগস্ট ২০২১ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নতুন উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পান অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ছিলেন। (২৫ আগস্ট ২০২১) বুধবার রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে। রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদ নোবিপ্রবি আইন ২০০১ এর ধারা ১২(১) অনুযায়ী আগামী চার বছরের জন্য এ নিয়োগ দেন।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েল জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের শাখা কর্মকর্তা রায়হান কায়সার হাশেম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞত্বিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *