Main Menu

আগামী ১১আগস্ট শহীদ এসএমএ রবের ২১তম শাহাদাতবার্ষিকী

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র :
১১ আগস্ট, ২০২১ বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ নেতা শহীদ এস এম এ রবের ২১তম শাহাদৎ বার্ষিকী। খবর বাপসনিউজ ।

২০০০ সালের এইদিনে তিনি পবিত্র জুম্মার নামাজ আদায় করতে সোনাডাঙ্গা আবাসিক এলাকায় মসজিদে যাওয়ার পথে সন্ত্রাসীদের গুলিতে শাহাদাৎবরণ করেন।

মৃত্যুকালীন সময়ে তিনি খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ছিলেন। এদিকে শহীদ এসএমএ রবের শাহাদাৎ বার্ষিকীতে রব স্মৃতি পরিষদ দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করবে ।

কর্মসূচির মধ্যে রয়েছে দিনব্যাপী কোরআন তেলওয়াত, সকাল ১১টায় বসুপাড়াস্থ মরহুমের কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ, বাদ যোহর নগরীর নিউ মার্কেট সংলগ্ন বায়তুন নুর জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া মরহুমের পরিবার, বৃহত্তর চট্টগ্রাম সমিতি ও এস.এম.এ রব শপিং কমপ্লেক্স দোকান মালিক সমিতির উদ্যোগে পৃথক পৃথক ভাবে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।

অন্যদিকে শহীদ এস এম রব স্মৃতি সংসদ ঢাকার উদ্যোগে ১১ আগষ্ট ২০২১, বুধবার সকাল ১১.৩০ মিনিটে নয়াপল্টনের যাদু মিয়া মিলনায়তনে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

স্মৃতি সংসদের ঢাকার সমন্বয়কারী মঞ্জুর হোসেন ঈসা’র সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব ও কলাশ লেখক এম. গোলাম মোস্তফা ভুইয়া, অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লা আল মেহেদী, গর্জোর সভা প্রধান সৈয়দ মাইনুজ্জামান লিটু সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

স্মৃতি সংসদের ঢাকার সমন্বয়কারী মঞ্জুর হোসেন ঈসা যথাযথ মর্যাদায় সাথে করোনাকালীন সময় স্বাস্থ্যবিধি মেনে মরহুমের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *