Main Menu

সোনাগাজীতে একই পরিবারের চার নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা | বাংলারদর্পণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :
ফেনীর সোনাগাজীতে রাতের আঁধারে বসতঘরে হামলা , ভাংচুর ও চার নারীকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বৃহষ্পতিবার রাত ১০টায় উপজেলার পশ্চিম সোনাপুর গ্রামে মনছুর আলী দরবেশ বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, ওই বাড়ীতে প্রতিবেশি কামাল উদ্দিনের সাথে বাহার মিয়ার ভুমি সংক্রান্ত বিরোধ রয়েছে । এরই জেরে বৃহষ্পতিবার রাতে উভয় পরিবারের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে কামাল উদ্দিন ও তার সহযোগীরা দেশিয় অস্ত্র নিয়ে বাহারের বসতঘরে হামলা এবং ভাংচুর চালায়।

এতে বাধা দেয়ায় গৃহকর্তা বাহারের স্ত্রী ফারুল আক্তার ও মেয়ে ফারজানা আক্তার , ওমর ফারুকের স্ত্রী আনোয়ার বেগম এবং মাবুল হকের স্ত্রী জাহানা বেগমকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় কামাল উদ্দিনগং। তাদেরকে বাঁচাতে এসে একই বাড়ীর কামালের স্ত্রী রুচিয়া বেগম, আবদুর রাজ্জাকের ছেলে মোশারফ হোসেন আহত হয়েছেন।

এ ঘটনায় বাহার মিয়া বাদি হয়ে কামাল উদ্দিনকে প্রধান আসামী করে ৮জনের নামে মামলা দায়ের করেন। বাহার মিয়া জানান, আহতদের মুমুর্ষ অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম বলেন, রাতেই ওই বাড়ীতে অভিযান চালিয়ে এজাহার নামীয় জহির উদ্দিন(৩৫) , সুমি আক্তার(২৫) ও মনোয়ারা বেগম(৩৫)কে গ্রেপ্তার করা হয়েছে

। শুক্রবার সকালে ধৃতদের ফেনী বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।
বাংলারদর্পণ

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *