Main Menu

আশ্রয়নকে সাজাতে চুনারুঘাট উপজেলা যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

মীর জুবায়ের আলম
হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নে ইকরতলী গ্রামে প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের ৭৪টি পরিবারে জন্য আশ্রয়ন প্রকল্প বাস্তবায়ন হয়েছে।

সেই আশ্রয়ন প্রকল্প কে সুন্দর করে ফুলে ফলে সাজাতে চুনারুঘাট উপজেলা যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। আজ বেলা ১১.০০ঘটিকায় ইকরতলী আশ্রয়নে চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে, প্রধান অতিথি উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার ভূমি মিল্টন পাল।

এতে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন কে এম আনোয়ার হোসেন,সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ চুনারুঘাট উপজেলা শাখা, ৮নং ওয়ার্ডে মেম্বাবার আব্দুল মালেক চৌধুরী মাজেদুল হোসাইন লুবনা যুগ্ম আহবায়ক আওয়ামী যুবলীগ চুনারুঘাট পৌর শাখা,রফিকুল ইসলা সদস্য আওয়ামী যুবলীগ চুনারুঘাট উপজলা শাখা, হাবীবুর রহমান সামছুল সভাপতি আওয়ামী যুুবলীগ ২নং আহম্মদাবাদ ইউনিয়ন শাখা,শফিকুর রহমান শাফু মেম্বার সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ ২নং আহম্মদাবাদ ইউনিয়ন শাখা , মোঃ আকছির মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ ১নং গাজীপুর ইউনিয়ন শাখা, মতিউর রহমান রুবেল সাংগঠনিক সম্পাদক আওয়ামী যুবলীগ ১নং গাজীপুর ইউনিয়ন শাখা,হযরত আলী, মোঃ হোসেন সদস্য আওয়ামী যুবলীগ ১নং গাজীপুর ইউনিয়ন শাখা অমৃত মিয়া সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ ৮নং ওয়ার্ড , সৈয়দ আক্তার মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ ৮নং ওয়ার্ড।উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা সকল ইউনিয়নের নেতৃত্বেবৃন্দ।

চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার ভূমি মিল্টন পাল, তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর সেই আশ্রয়নের উপকারভোগীদের জন্য প্রত্যেকের ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়া এবং পানির সুবিধার জন্য ১৬ টি গভীর নলকূপ কাজ চলমান রয়েছে।

যদি কোন উপকারভোগীরা কোন সমস্যা আমাদেরকে জানান আমরা তাৎক্ষণিকভাবে সমস্যা সমাধানে কাজ করছি। চুনারুঘাট উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী বলেন মাননীয় প্রধানমন্ত্রী গরীব অসহায়দের মাথা গোঁজার ঠাঁই করেছেন। সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে তিনি অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

তিনি আরো বলেন এ দেশ গরীব অসহায় মানুষের পাশে আমাদের নেত্রী কাজ করে যাচ্ছেন ,আমরা যুবলীগ সকল নেতা কর্মীগণ ঐক্যবদ্ধ ভাবে সেই নেত্রীর নির্দেশনাকে বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছি।

চুনারুঘাট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বলেন বৃক্ষ শুধু মানুষকে ছাঁয়া দেয়নি মানুষেকে অক্সিজেন সহ বিভিন্ন প্রকার উপকারে আসে।

আমরা যারা আছি আমরা যেন নিজ নিজ বাড়িতে এবং রাস্তাঘাটে মসজিদ-মাদ্রাসার আশেপাশে শিক্ষাপ্রতিষ্ঠান বৃক্ষরোপণ করি।তাহলে আমাদের পরিবেশ সুন্দর হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *