Main Menu

দিরাইয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে এগিয়ে আছেন রিপা সিনহা

নিজস্ব প্রতিবেদক,

দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে   কর্মী-সমর্থকদের প্রচারণায় ও আলোচনায় হাওর পাড়ের মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে সকল প্রার্থীদের মধ্যে এগিয়ে আছেন  সিলেট জজকোর্টের আইনজীবী এডভোকেট রিপা সিনহা । তিনি দিরাই  উপজেলা পরিষদ নির্বাচনে সর্বত্র প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

 

এডভোকেট রিপা সিনহা  উপজেলার রাজানগর  ইউনিয়নের মধুপুর  গ্রামের   অধিবাসী ডাক্তার স্বাধীনের সহধর্মিণী ।তিনি সিলেট জজকোর্টে দীর্ঘ দিন যাবত আইনপেশায় আছেন। ,তার স্বামী ডাক্তার স্বাধীন  মানব সেবা করে যাচ্ছেন।  তারা স্বামী ও স্ত্রী  উভয়েই দুটি পেশায় থাকাকালীন উন্নয়নমুলক কাজ করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

এই  মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাওরের জেলা সুনামগঞ্জের  দিরাই উপজেলা  নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী । তিনি জনগনের ভালোবাসায় সিক্ত হয়েছেন। তিনি সাধারণ মানুষের ভোটে জয় যুক্ত হলে  এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবেন  বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, পানীয় জলের সমস্যা, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান।

এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান।তিনি আরও বলেন, উপজেলার সকল ইউনিয়নে অসংখ্য অসহায় মানুষের পাশে দাড়ানোর পাশাপশি তাদের সার্বিক উন্নয়ন কাজ করতে চাই।

এজন্য তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন সেজন্য সকলের দোয়াও আশীর্বাদ  কামনা করেছেন। ইতোমধ্যে তিনি  উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়ে  বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের এডভোকেট রিপা সিনহা  বলেন, আমি আপনাদের   সন্তান  এই উপজেলার মাটি ও মানুষের সাথে রয়েছে  আমার গভীর ভালোবাসা  আর এই উপজেলার সাধারণ জনগনের কল্যাণে কাজ করা আমার দায়িত্ব, আর এই দায়িত্ববোধ থেকেই নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।

আমি সাবেক ছাত্রনেত্রী  ছিলাম সততার সাথে  রাজনীতি করেছি। আর এই  উপজেলাকে উন্নয়নের   এগিয়ে নিয়ে যেতে চাই।এসময় তিনি সবার সহযোগিতা এবং দোয়া ও আশীর্বাদ কামনা করেন। এছাড়াও দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ছবি চৌধুরী, মহিলালীগ নেত্রী হেলেনা আক্তার খেলা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *