রামগড়ে দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার স্বপ্নের ঘরের উদ্বোধন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
মুজিব জন্মশতবার্ষীকি উপলক্ষে সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্প এর দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ৯১টি পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে জমির দলিল ও ঘরে চাবি হস্তান্তর করা হয়।

এর আগে গত ২৩ জানুয়ারী ২২টি ঘরের উদ্বোধনের মাধ্যমে প্রকল্পটি শুরু হয়। রামগড় উপজেলায় এ পর্যন্ত প্রকল্পটির আওতায় ১৯৩টি ঘরের চাবি ও জমির দলিল উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

রবিবার (২০ জুন) সকাল ১১ টায় রামগড় উপজেলা টাউন হলে প্রধানমন্ত্রীর ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন-২ প্রকল্প এর উপকারভোগীদের মাঝে নব নির্মিত ঘরের চাবী ও দলিল হস্তান্তরের মাধ্যমে একযোগে প্রকল্পটির উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ মো. সামসুজ্জামান, উপজেলা আ.লীগ সভাপতি মোস্তফা হোসেন, রামগড় ১নং ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, পাতাছড়া ২নং ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, উপজেলা আ. লীগ সাধারন সম্পাদক নুরুল আলম আলমগীর, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান সহ প্রমুখ।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্যাচিং চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রকল্পের সদস্য সচিব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মনসুর আলী।

এসময় সরকারী পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *