Main Menu

নোয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি :
ক্রীড়া পরিদপ্তরের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭) নোয়াখালীতে শুরু হয়েছে।

শুক্রবার (১১ জুন) সকাল ১১ টায় নোয়াখালী জিলা স্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক ও টুর্নামেন্ট কমিটির সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম খান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা, জেলা ক্রীড়া অফিসার মো. আলাউদ্দিন প্রমূখ।

নোয়াখালী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে উদ্বোধনী খেলায় সেনবাগ উপজেলা ও বেগমগঞ্জ উপজেলা মুখোমুখি হয়ে সেনবাগ উপজেলা ৫-০ গোলে বেগমগঞ্জ উপজেলাকে পরাজিত করে।

এ টুনামেন্ট ১১ জুন থেকে শুরু হয়ে শেষ হবে আগামী ১৫ জুন। নোয়াখালী পৌরসভা ও ৯ উপজেলাসহ ১০টি বালক ও ১০টি বালিকা দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *