Main Menu

ওবায়দুল কাদেরের সারা মন্ত্রণালয়ে দুর্নীতি: কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি
বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, আমার কাছে খবর আছে। আপনি মনে করছেন আপনি বাঘ (সব)। আপনারে করুণা করে রাখছে প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা একেবারে ইয়ে হয়ে যায়নি। যে আপনারে ছাড়া দল চালাতে পারবেনা। আপনি আমারে প্রতিশ্রুতি দিয়ে রক্ষা করেন নাই। আপনি ডুয়েল রোল প্লে করেন। আপনার স্ত্রী হচ্ছে এখন আপনার রাজনীতির নিয়ামক শক্তি। আপনার সারা মন্ত্রণালয়ে দুর্নীতি। আপনার বাসার চাকরাণী তারা পর্যন্ত মাসোয়ারা খায়। উপর থেকে নিচ পর্যন্ত। প্রমাণ করতে না পারলে হিজরত করুম।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১০টায় নিজের ফেইসবুক লাইক ফেইজ থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে আরো বলেন, এক সপ্তাহের মধ্যে সব ঠিক করেন, না হয় পরিণতি ভয়াবহ হবে। মরিতো যাইবেন, অপবাদের বোঝা নিয়ে মরতে হবে। সম্মান নিয়ে বাঁইচতে পারতেন নয়। আপনার বউ যে গাইন করে। বাংলাদেশের ১০জন দুর্নীতিবাজের মধ্যে একজন আপনার স্ত্রী। যদি প্রমাণ করতে না পারি হিজরত করুম।

মেয়র বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর নাম আগে কেউ শুনেছে বলে মনে হয়না। কপাল ভালো মন্ত্রী হয়েছেন। তার কর্মীরাও বলে আমাদের নেতা মন্ত্রী হবে আমরা ভাবিনি। স্বরাষ্ট্রমন্ত্রীকে পরামর্শ দিয়ে বলেন, আপনার কর্মীরা বলে আপনি ভালো মানুষ। আপিনি যেহেতু ভালো মানুষ। আপনি নেত্রীকে বলে বায়তুল মোকাররম মসজিদে ইমামতি করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *