গাঁজাসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে কেশবপুর থানা পুলিশ

রাকিবুল হাসান সুমন, যশোর
কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ ইমদাদুল হক ও কালু মোল্যা নামে দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। তাদের ব্যবহৃত ইঞ্জিন চালিত ভ্যানটি জব্দসহ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসিম উদ্দীনের নির্দেশে মঙ্গলবার দুপুরে উপ-পরিদর্শক ফজলে রাব্বি মোল্যা, সহকারী উপ-পরিদর্শক ফিরোজ হোসেন, মুক্তার হোসেন ও মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বরণডালী এলাকায় অভিযান চালিয়ে শার্শা উপজেলার বালুন্ডা গ্রামের ইমরান ভুগার ছেলে ইমদাদুল হক (২৬) ও খুলনা জেলার তেরখাদা উপজেলার ইখড়ি গ্রামের ইদ্রিস মোল্যার ছেলে কালু মোল্যাকে (৫০) গ্রেফতার করে।

ওই সময় তাদের ভাঙ্গারী ব্যবসায় ব্যবহৃত ভ্যানের উপর ভাঙ্গারী মালামালের ভেতর থেকে দুই কেজি গাঁজা উদ্ধার হয়। এ ঘটনায় তাদের ইঞ্জিন চালিত ভ্যানটি জব্দ করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে ভাঙ্গারী ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দীন বলেন, দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ইমদাদুল হক ও কালু মোল্যাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তাদের নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বুধবার সকালে গ্রেফতারকৃত আসামীদেরকে যশোর আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *