দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান পত্রিকার কুলিয়ারচর নতুন অফিস উদ্বোধন

মুহাম্মদ কাইসার হামিদ –
ভৈরব থেকে প্রকাশিত দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান পত্রিকার কুলিয়ারচর নতুন অফিস উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৭ ডিসেম্বর) বিকালে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর বাজারে দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান পত্রিকার কুলিয়ারচর নতুন অফিস আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও সাপ্তাহিক দিনের গান পত্রিকার নিজস্ব প্রতিবেদক মো. ইকবাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার মো. আলমগীর হোসেন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউপি সদস্য মো. সাইদুজ্জামান (জামান), ইউপি সদস্য মো. দ্বীন ইসলাম, তরুন সমাজ সেবক মো. সৌরভ আহম্মেদ,

বিশিষ্ট ব্যবসায়ী মো. ইমরান এনায়েত, দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান পত্রিকার বার্তা সম্পাদক মুহাম্মদ কাইসার হামিদ, উপজেলা প্রেস ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মাইন উদ্দিন, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মোছা. শুভ্রা, দিনের গান পত্রিকার নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা, কুলিয়ারচর প্রতিনিধি মো. নাদিম, যুবলীগ নেতা বাবুল, রতন, মো. সৌহরাব হোসেন ও মো. হাসেন আলী প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে দৈনিক পূর্বকন্ঠ ও সাপ্তাহিক দিনের গান পরিবারের পক্ষ থেকে প্রাধান অতিথি ও বিশেষ অতিথিসহ অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে ও মালা পড়িয়ে বরণ করে নেওয়া হয়।

উল্লেখ্য, দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান কুলিয়ারচর অফিস স্থান পরিবর্তন করে কুলিয়ারচর শপিং কমপ্লেক থেকে সরিয়ে উপজেলার লক্ষ্মীপুর বাজারে স্থানান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *