Main Menu

শিক্ষকদের সত্যিকারের মানুষ গড়ার কারিগর হতে হবে – মতবিনিময় সভায় জেলা প্রশাসক

 

রাজবাড়ী : রাজবাড়ীর সদর উপজেলার প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়নের লক্ষে প্রধান শিক্ষকদের সাথে মত বিনিময় সভায় এ কথা বলেন, জেলা প্রশাসক শওকত আলী।

 

১২ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শওকত আলী বলেন, বিশ্ব বিদ্যালয় থেকে শুরু করে প্রাথমিক স্কুলে শিক্ষার মান এমন অবস্থা যা খুবই দুঃখজনক।

 

আপনারা শিক্ষক মানুষ গড়ার কারিগর সেই কারিগর হিসেবে কতটুকু দায়িত্ব পালন করছেন তা যদি একটু নিজেই ভাবেন বুঝতে পারবেন। তিনি বলেন, নৈতিক শিক্ষায় শিক্ষিত করবেন ছাত্র ছাত্রীদের। তিনি বলেন, শিক্ষক সমাজ এখন তাদের নীতি থেকে বের হয়ে গিয়ে শুধু কি ভাবে প্রাইভেট বা কোচিং করারনো নিয়ে ব্যস্ত থাকে তাই এ কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে। সরকার কিন্তু এই বিষয়ে কঠোর অবস্থানে আছে। তিনি আরো বলেন, কোন স্কুল যেন রাজনীতির স্বীকার না হয় সে দিকে নজর দিতে হবে।

 

সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নরুর মহল আশরাফীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এড: এম এ খালেক , অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি সাদেকুর রহমান, উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তৌহিদুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর আক্তার বিউটি, ভাইস চেয়ারম্যান সৈয়দ আহম্মেদ আলী প্রমুখ।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *