ঝালকাঠিতে চাঁদা দাবীর অভিযোগে সংবাদ সম্মেলন

ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠিতে চাঁদা দাবীর অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহষ্পতিবার বিকালে ঝালকাঠি কোর্ট রোডস্থ একটি অফিসে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুলতান হোসেন দুয়ারী (৭০), পিতা-মৃতঃ সৈয়দ আলী দুয়ারী, সাং- নেহালপুর, থানা ও জেলা- ঝালকাঠি।

তিনি লিখিত বক্তব্যে জানান,“বিগত ১৯/১২/২০২০ ইং তারিখে দুপুর আনুমানিক ০১:৩০ ঘটিকার সময় আইনজীবি মোঃ আক্কাস সিকদার, পিতা-মৃতঃ দেলোয়ার হোসেন, সাং- পশ্চিম চাঁদকাঠী, ২নং ওয়ার্ড, থানা ও জেলা- ঝালকাঠি, আ: সবুর ওরফে কেএম সবুজ, পিতা: আমজেদ আলী, সাং শীতলপাড়া, নলছিটি, ঝালকাঠি ও মো: আসলাম মিরা, পিং: বাাবুল মিরা, সাং নেহাল পুর, ঝালকাঠি আমার বসতঘরে হঠাৎ আমার বিনা অনুমতিতে প্রবেশ করে আমাকে হেয় প্রতিপন্ন করার মানষে আমার সম্মূখে ক্যামেরা ধরে এবং মুক্তিযোদ্ধাদের খাট করার লক্ষ্যে বিভিন্ন অবান্তর প্রশ্ন করে আমাকে বিভ্রান্ত করে কারন আইনজীবি আক্কাস সিকদার আমার প্রতিপক্ষের কাছ থেকে টাকার বিনিময়ে আমাকে হয়রানী করার লক্ষ্যে আমার বসত বাড়িতে অনুপ্রবেশ করে।

এদিকে এড. আক্কাস সিকদার আবার কখনো সাংবাদিক পরিচয় দিয়ে তার চাহিদা মাফিক তাকে টাকা না দিতে পারায় আক্কাস সিকদার আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে সমস্ত মুক্তিযোদ্ধাদের মুখে কালিমা লেপন করে আমার বিরুদ্ধে মানহানীকর মিথ্যা সংবাদ পরিবেশন করে। যাহার আমি তীব্র নিন্দা জানাই।

আমার মনে হয় আমি যদি আক্কাসকে চাঁদা বাবদ এক লাখ টাকা দিতাম তাহা হইলে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করিত না। আমি একজন বীর মুক্তিযোদ্ধা। সাংবাদিক আক্কাস সিকদার ও কেএম সবুজ বিভিন্ন সময় আমার নিকট এক লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে। আমরা দেশ স্বাধীন করেছি কি চাঁদা দেওয়ার জন্য ?

আমি উক্ত ইয়োলো সাংবাদিক আক্কাস সিকদার ও কে এম সবুজ সহ তাদের সহযোগী চাঁদাবাজদের বিচার চাই। উল্লেখ্য যে, ১নং বিবাদীর নামে হাইকোর্টে খুন ও বিষ্ফোরক মামলা ষ্টে করা আছে, ২নং বিবাদীর নামে মামির টাকা আত্মসাতের মামলা রয়েছে।আমি আপনাদের মাধ্যমে বিভিন্ন মিডিয়ায় নিউজ প্রকাশ করে উপরোল্লিখিত বিষয়টি প্রশাসনের দৃস্টি আকর্ষণ করছি এবং সুবিচার প্রার্থনা করছি।”

অভিযুক্ত আসলাম মিরা জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। আমার বিরুদ্ধে সুলতান হোসেন দুয়ারী যে, অভিযোগ এনেছেন তা সম্পূর্ণ মিথ্যা। তিনি আরো বলেন, সুলতান হোসেন দুয়ারীর মুক্তিযোদ্ধা সনদ বাতিল করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *