Main Menu

সরকার সকল পর্যায়ে পর্যাপ্ত উন্নয়ন করছে -ফেনী জেলা প্রশাসক

ফেনী প্রতিনিধি :
ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বলেছেন , শেখ হাসিনা সরকার সকল পর্যায়ে পর্যাপ্ত উন্নয়ন করছে যা অতীতে কখনো হয়নি। সামাজিক নিরাপত্তা ভাতা, ত্রাণ, উপবৃত্তি, অসুস্থদের চিকিৎসার খরচ , পুরুষ ও নারীদের বিশেষ প্রশিক্ষন এবং কর্মসংস্থান সকল সকল পর্যায়ে উন্নয়নের লক্ষে পর্যাপ্ত বরাদ্দ দিচ্ছেন সরকার। গ্রামীন অবকাঠামো উন্নয়নে সরকার অতীতের চেয়ে বহুগুন বেশি বরাদ্দ দিচ্ছেন এতে সরকারের গ্রামকে শহরে উন্নীত করনের ভিশন দ্রুত বাস্তবায়ন হবে।

সোমবার বিকালে চর দরবেশ ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষা উপকরণ ও আসবাপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চর দরবেশ ইউনিয়ন আয়োজিত উক্ত অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. মঞ্জুরুল ইসলাম’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব, ডিএস এলজিএসপি পিন্টু দাস , সহকারি কমিশনার তাছলিমা শিরিন , চর দরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো।

জেলা প্রশাসক আরো বলেন, শিক্ষা , স্বাস্থ্য , যোগাযোগ, তথ্য-প্রযুক্তি , নারী উন্নয়ন , সকলের জন্য বাসস্থান নিশ্চিত করণ সহ সকল পর্যায়ে উন্নয়ন হচ্ছে। কিন্তু দুঃখের বিষয় কিছু কিছু মানুষের মধ্যে কৃতজ্ঞতা বোধ নেই । তিনি সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দেশের উন্নয়নে সাধ্যমত সরকারকে সহযোগীতা করার আহবান জানান।
#সৈয়দ মনির আহমদ, বাংলার দর্পণ ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *