Main Menu

কাশ্মীরে সংঘর্ষে ভারতীয় সৈন্যসহ নিহত ৭ | বাংলারদর্পণ

প্রতিবেদকঃ
জম্মু- কাশ্মীরের কুপওয়ারা জেলা সীমান্তে অনুপ্রবেশকারীদের সঙ্গে সংঘর্ষে ভারতীয় সেনাবাহিনীর এক কর্মকর্তাসহ সাত জন নিহত হয়েছেন। এতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর দুই সদস্য আহত হয়েছেন।

রবিবার (৮ নভেম্বর) কুপওয়ারা জেলার মাচিল সেক্টরে প্রকৃত নিয়ন্ত্রণ রেখার কাছে এ ঘটনা ঘটে। ভারতীয় নিরাপ্তা বাহিনীর কর্মকর্তারা বলেন, রবিবার রাতে উত্তর কাশ্মীর কুপওয়ারা জেলার মাচিল সেক্টরের কাছে অবৈধ অনুপ্রবেশের চেষ্টা করে একদল সন্ত্রাসী। আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় সন্ত্রাসীরা অনুপ্রবেশের চেষ্টায় ব্যর্থ হয়েছে।

তারা আরও বলেন, অনু্প্রবেশে বাধা দেওয়ার সময় সংঘর্ষের সূত্রপাত হয়। এতে তিন সন্ত্রাসী নিহত হয়। তবে ভারতীয় সেনাবাহিনীর এক কর্মকর্তাসহ তিন সদস্য ও বিএসএফের এক জওয়ান নিহত হয়েছেন। ওই এলাকায় এখন অভিযান চলছে।

ভারতীয় গণমাধ্যম জানায়, রবিবার ভোরে কুপওয়ারায় নিয়ন্ত্রণ রেখা বরাবর গুলির লড়াই শুরু হয়েছিল। এরপর সকাল ১০টা নাগাদ জঙ্গি অনুপ্রবেশ লক্ষ্য করে সেনা সদস্যরা। লাইন অব কন্ট্রোল থেকে মাত্র দেড় কিলোমিটার দূরে ছিল অনুপ্রবেশকারীরা। দুবারই তাদের অনুপ্রবেশ রুখতে সক্ষম হয়েছে সেনাবাহিনী।

এ ঘটার পর কাশ্মীর সীমান্ত জুড়ে আরও অনেক সন্ত্রাসী ভারতে অনুপ্রবেশের চেষ্টা করেজে বলে জানিয়েছেন দেশটির সেনা কর্মকর্তারা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *