Main Menu

রায়পুরে পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র পদে আলোচনা আছেন ইঞ্জিনিয়ার কাজী মঞ্জু আলম

প্রতিবেদক :
লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার পৌর নির্বাচন নিয়ে গত কয়েক মাস ধরে আলোচনা ভোটারদের মুখে মুখে, থেমে নেই প্রার্থীদের প্রচারণাও। ইতোমধ্যে মেয়র ও কাউন্সিলর পদে সম্ভাব্য বহু প্রার্থী তাদের অবস্থান জানান দিচ্ছেন ব্যানার ও ফেস্টুনের মাধ্যমে।

সম্ভাব্য মেয়র পদে আলোচনা আছেন রায়পুর উপজেলা বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার কাজী মঞ্জু আলম। আসছে ডিসেম্বরে দেশে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার খবরে লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার সম্ভাব্য প্রার্থীরা ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন।

আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্রসহ সম্ভাব্য সকল মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। বর্তমানে করোনাভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মানা বাধ্যতামূলক বিধায় প্রকাশ্যে সভা-সমাবেশ করতে না পারলেও নীরবে চালিয়ে যাচ্ছেন যার-যার প্রচার প্রচারণা।

আসন্ন পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ এবং বিএনপির একাধিক প্রার্থী দেখা গেলেও জাতীয় পার্টি, জামায়াত বা অন্য কোন দলের তেমন কাউকে দেখা যাচ্ছে না।

রায়পুর পৌর এলাকা ঘুরে বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের সাথে কথা বলে জানা গেছে, নির্বাচনের খবর আসার সাথে সাথেই সম্ভাব্য প্রার্থীরা নিজ নিজ দলীয় মনোনয়ন পেতে তদবীর শুরু করেছেন। তবে দলীর মনোনয়ন না পেলে অনেকেই নির্বাচন থেকে সরে দাঁড়াবেন এমন আভাস ও পাওয়া গেছে।

আসছে পৌরসভা নির্বাচনে রায়পুর পৌরসভায় আওয়ামী লীগের বর্তমান মেয়র হাজী ইসমাইল খোকন ছাড়াও সাবেক মেয়র জেলা আওয়ামীলীগের সদস্য রফিকুল হায়দার বাবুল পাঠান, অ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি ,উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার, সাংবাদিক হারুন উর রশিদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় সাবেক ছাত্রনেতা গিয়াস উদ্দিন রুবেল ভাট এর নাম শোনা যাচ্ছে।

অপরদিকে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে কুয়েত বিএনপি নেতা রায়পুর উপজেলা বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার কাজী মঞ্জু আলম,সাবেক যুবদল সভাপতি সফিকুল আলম আলমাস, সাবেক মেয়রএবিএম জিলানী, বিএনপি’র পৌর সাধারণ সম্পাদক আবদুল জাহের ও স্বতন্ত্র ভিপি নজরুল ইসলাম লিটন প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *