পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ নিহত ২ | বাংলারদর্পণ

আশরাফুল ইসলাম, গাইবান্ধা :
গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ঢাকা-রংপুর মহাসড়কের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ব্যাটারি চালিত অটোভ্যান চালকসহ ২ জন নিহত ও ২ যাত্রী গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ১ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল অানুমানিক ১০টার দিকে।

সরেজমিন ঘটনাস্থল ও বেঁচে যাওয়া এক অটোভ্যান যাত্রী সূত্রে জানা যায়, জুনদহ বাজার থেকে ৫ যাত্রী নিয়ে পলাশবাড়ী পৌরশহরে আসার পথে ঢাকা-রংপুর মহাসড়কের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকার সোনালী আঁশ পাট গোডাউনের সামনে এসে অটোভ্যানটির ডান সাইটের এক্সেল ভেঙ্গে গিয়ে মহাসড়কের ঠিক মাঝে পড়ে গেলে পিছনে থাকা ঢাকা থেকে রংপুর অভিমুখী দ্রুতগামী একটি অজ্ঞাত একটি কভারভ্যান গাড়ী এসময় উপজেলার বরিশাল ইউনিয়নের সাবদিন গ্রামের মানিক চন্দ্রের ছেলে ২ সন্তানের জনক অটোভ্যান চালক নিমাই (২৮) কে চাপা দিলে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।

এ দূর্ঘটনায় গুরুতর আহত অপর দুই যাত্রী বরিশাল ইউনিয়নের নিখিল চন্দ্রের ছেলে খোকন (১৮), আব্দুল মজিদ ও আব্দুল লতিফ হাজীকে চিকিৎসার জন্য পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার এদের মধ্যে খোকন (১৮) কে মৃত্যু ঘোষণা করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ আব্দুল কাদের জিলানী সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বাংলারদর্পণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *