লন্ডনে সাংসদ নিজাম হাজারীকে সংবর্ধনা দিয়েছে ফেনী সমিতি | বাংলারদর্পণ

প্রতিবেদক :
যুক্তরাজ্যের লন্ডনে ফেনীর সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারীকে সংবর্ধনা দিয়েছে ফেনী সমিতি ইউকে| ২৯ আগষ্ট দুপুরে মুসকিল আহসান হলে উক্ত সংবর্ধনায় মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয় ।

প্রধান অতিথির বক্তব্যে নিজাম হাজারী বলেন, করোনাকালে প্রবাসিদের দেয়া এই সম্মান ফেনীবাসীর জন্য উৎসর্গ করলাম। স্বল্প পরিসরে এমন আয়োজন প্রমান করে ফেনী’ সমিতি অত্যন্ত সুসংগঠিত। প্রবাসিদের সংগঠনের মধ্যে ফেনী সমিতিই শ্রেষ্ঠ।

সভায় ফেনী সমিতি ইউকে’র সভাপতি কুতুব উদ্দিন হাজারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক- জাহাঙ্গীর ফিরোজের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সমিতির উপদেষ্টা ও ট্রাষ্টি আব্বাস উদ্দিন হাজারী, উপদেষ্টা জসিম হোসেন, ভাইস-প্রেসিডেন্ট নাসির উদ্দিন, ভাইস-প্রেসিডেন্ট আমিনুল ইসলাম পাটোয়ারী সাজু, ট্রেজারার ও ট্রাষ্টি আশরাফ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী তৌহিদুল ইসলাম আরজু, সহ-সাংগঠনিক সম্পাদক শাহজালাল দুলাল, আপ্যায়ন সম্পাদক আবু সায়েদ কাশেম, প্রচার সম্পাদক আব্দুর রহিম, সহ-ধর্মবিষয়ক সম্পাদক মির্জা আওরঙ্গজেব প্রমুখ।

এসময় যুক্তরাজ্যের বিভিন্ন শহরে বসবাসরত ফেনীবাসী ছুটে আসেন নিজাম হাজারির সঙ্গে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করার জন্য।
#সৈয়দ মনির, বাংলারদর্পণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *