Main Menu

বিএনপি দলীয় এমপিরা অনুমোদিত বাজেটের কপি ছিড়ে সংসদ অবমাননা করেছে- ওবায়দুল কাদের

বাংলারদর্পণ :
বিএনপি দলীয় এমপিরা বাজেট প্রত্যাক্ষাণ করার নামে অনুমোদিত বাজেটের কপি ছিড়ে ফেলে দিয়ে সংসদের প্রতি চরম অবমাননা করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২ জুলাই) তাঁর সরকারি বাসভবনে বাজেট পাশ পরবর্তী সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

জাতির এ ক্রান্তিকালে বিএনপি দায়িত্বশীল আচরণ করেনি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সংসদে যাতে বাজেট পাশ না হতে পারে সেটাই তাঁরা চেয়েছিলেন। বিএনপি দেশে একটি হতাশাজনক অবস্থা দেখতে চেয়েছিলো। বিএনপির সংসদ সদস্যরা যা করেছে তা শপথ ভঙ্গেরও শামিল।

ওবায়দুল কাদের তীব্র নিন্দা জানিয়ে বলেন, আওয়ামী লীগ মানুষের মধ্যে আশার আলো সঞ্চার করতে পেরেছে, যা এই পেনডেমিক পরিস্থিতিতে অত্যন্ত প্রয়োজন ছিলো।

তিনি বলেন, বাঙ্গালীর সকল অর্জনের পেছনে রয়েছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর নেতৃত্বে আওয়ামী লীগ শুধু বাংলাদেশের জন্য রাজনৈতিক স্বাধীনতাই এনে দেয়নি, এই স্বাধীনতাকে অর্থবহ করার জন্য জাতীয়,আঞ্চলিক ও আন্তর্জাতিক ক্ষেত্রে যা যা প্রয়োজন সবই করেছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জণগণের অর্থনৈতিক ও রাজনৈতিক মুক্তি অর্জিত হয়, সর্বপরি বাংলাদেশের অগ্রগতি হয়। মানুষের কল্যানের জন্য, বিশেষ ভাবে দরিদ্র-অসহায় মানুষের কথা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিন্তা চেতনায় সবসময়ই থাকে। পিতার মতো এ দেশের মানুষকে ভালোবেসে তিনি তাঁর পুরো জীবন উৎসর্গ করেছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাম্প্রতিককালে সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি উক্তি স্মরণ করে বলেন “আমি তো এখানে বেঁচে থাকার জন্য আসিনি, আমি তো জীবনটা বাংলার মানুষের জন্য বিলিয়ে দিতে এসেছি, এতে তো ভয় পাবার কিছু নেই। বাংলারদর্পন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *