Main Menu

নোয়াখালী জেলা প্রশাসককে প্রেসক্লাবের বিদায় সংবর্ধনা- বাংলারদর্পন

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী :
নোয়াখালী জেলা প্রেসক্লাব’র পক্ষ থেকে সদ্য বদলি হওয়া জেলা প্রশাসক তন্ময় দাসকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
বুধবার (১ জুলাই) দুপুরে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কার্যালয়ের এডিএম তরিকুল ইসলাম,নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি মীর হোসেন মীরন, বাসসের জেলা প্রতিনিধি মেসবাহুল হক মিঠু,নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের সভাপতি ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মানিক ভূইয়া,

মানব জমিনের স্টার্ফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল,সচিত্র নোয়াখালীর সম্পাদক আমিরুল ইসলাম হারুন, মোহনা টিভির জেলা প্রতিনিধি মাসুদুর রহমান শিপন, দৈনিক করতোয়া জেলা প্রতিনিধি মোজাম্মেল হোসেন, চ্যানেল আইয়ের প্রতিনিধি আলাউদ্দিন শিবলু, আনন্দ টিভির জেলা প্রতিনিধি নাজিমউদ্দি মিলন, একুশে টিভির জেলা প্রতিনিধি আরেফিন শাকিল, দৈনিক জাতীয় নিশানের নুর করিম, দেশ টিভি জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান প্রমূখ ।

অনুষ্ঠানে জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদারের সভাপতিত্বে সঞ্চালনা করেন মানব জমিনের স্টার্ফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল।

এ সময় বিদায়ী জেলা প্রশাসকের উদ্দ্যেশে বিভিন্ন জেলা সাংবাদিকরা উনার বিভিন্ন কর্মকান্ড ও তার দক্ষ ভূমিকা নিয়ে স্মৃতি চারণ করেন।
পরে বিদায়ী সংবর্ধনা নিতে গিয়ে জেলা প্রশাসক তন্ময় দাস বলেন, আমি এ জেলাকে আমার নিজের মত করে দেখেছি।

এ জন্য আপনারা জানেন আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে। কাজ করতে গিয়ে অনেক কাজ শেষ করেছি আবার কিছু কাজ অসম্পূর্ণ রয়ে গেছে কিন্তু আমি বিশ্বাস করি সে কাজ গুলো ও শেষ হবে।

পরিশেষে আপনারা যারা আমাকে এ সংবর্ধনা প্রদান করেছেন আপানাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *