গৃহবধূ‌কে বিবস্ত্র করে প্রচার: দেড় ঘন্টার মধ্যেই গ্রেপ্তার ৪- বাংলারদর্পন

প্রতিবেদক :
জোর করে এক গৃহবধূ‌কে বিবস্ত্র করে ছবি তুলে চাঁদা দাবির অভিযোগে ৪ যুবককে গ্রেপ্তার করেছে ঝিনাইদহ জেলা পুলিশ। তারা হলেন- সানি মুন্সি (২৩), মো. শাওন (২৪), মো. মারুফ বিল্লাহ (২৫) ও সোহান (২৫)। বৃহস্পতিবার (২৫ জুন) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযুক্ত ওই চারজনকে আটক করে। সে সময় তাদের কাছ থেকে আপত্তিকর ভিভিওটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে পুলিশ সদরদপ্তরের এআইজি মিডিয়া সোহেল রানা ঘটনার বিষয়ে ওই চার যুবকের দেয়া তথ্যের বরাত দিয়ে ভোরের কাগজকে বলেন, অনেকদিন ধরেই ভিকটিমকে টার্গেট করেছিলেন তারা। কিন্তু সুযোগ না পেয়ে বাসায় ঢুকতে পারেননি। ঘটনার দিন গত ১৮ জুন ভিকটিমের স্বামীর সহকারী বাজার নিয়ে যাওয়ার পথে তাকে অনুসরণ করেন তারা। সহকারী ঘরে ঢোকার পর দরজা খোলা পেয়ে তারাও বাসার ভেতরে ঢুকে পড়েন।

শুরুতে পরিকল্পনা ছিল, ভিকটিম ও সহকারীর আপত্তিকর ছবি তুলে তা দিয়ে ব্ল্যাকমেইল করা। কিন্তু সহকারী তাতে রাজী না হওয়ার, তারা নি‌জেরা ধর্ষণের চেষ্টা করেন। কিন্তু তাতে সফল না হয়ে ভিকটিমকে জোর করে বিবস্ত্র করে ছবি তুলে ও ভিডিও করে নেন। কেন এমনটা করেছেন- এমন প্রশ্নের জবাবে ওই চার অভিযুক্তের উত্তর, মাদকের টাকা সংগ্রহের জন্য চাঁদাবাজি ও পরবর্তীতে ভিকটিমের কাছ থেকে অনৈতিক সুবিধা হাসিলের জন্য এটা করেছে তারা।

তিনি আরো বলেন,মান-সম্মানের ভয়ে শুরুতে বিষয়টি কাউকে জানানো থেকে বিরত থাকেন ভুক্তভোগীরা। কিন্তু ছবি ও ভি‌ডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবি শুরু করলে তারা গতকাল বিকেলে পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন। অভিযোগ পাওয়া দেড় ঘন্টার মধ্যেই চার যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *